,

প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা

স্টাফ রিপোর্টার : গ্রিস প্রবাসী সাংবাদিক নবীগঞ্জের মতিউর রহমান মুন্নাকে প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় বিশেষ সম্মাননা প্রদান করেছে গ্রিসে অবস্থিত বাংলাদেশ দূতাবাস। দেশটিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমদ প্রবাসী সাংবাদিক মুন্নার হাতে এ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।
গত ১৭ই মার্চ গ্রিসে বাংলাদেশ দূতাবাসের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা দেয়া হয়।
দূতাবাসের ২য় সচিব রাবেয়া বেগমের পরিচালনায় অনুষ্ঠানে মিনিষ্টার মোহাম্মদ খালেদ, কাউন্সিলর (শ্রম) বিশ্বজিৎ কুমার পাল এবং আওয়ামীলীগ ও বাংলাদেশ কমিউনিটির অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মতিউর রহমান মুন্না দীর্ঘদিন ধরে পেশাদারিত্বের সাথে প্রবাসে সাংবাদিকতা করছেন। তিনি প্রতিনিয়তই তুলে ধরেন প্রবাসীদের সুখ-দুঃখের কথা। কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করায় দূতাবাসের রাষ্ট্রদূতসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মতিউর রহমান মুন্না। মুন্না বর্তমানে দেশের জনপ্রিয় টিভি চ্যানেল ডিবিসি নিউজ, শীর্ষ জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন এবং জনপ্রিয় অনলাইন জাগো নিউজের গ্রিস প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। তিনি ইতিপূর্বে নবীগঞ্জ উপজেলায় সাংবাদিকতা করেছেন।


     এই বিভাগের আরো খবর