,

নবীগঞ্জে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা কারাগারে

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে মুদি ব্যবসায়ী চাচার বিরুদ্ধে। গত বুধবার (২০ মার্চ) সন্ধ্যায় এ ঘটনার পর গত বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে শিশুটির চাচাকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছেন। এ ঘটনায় মামলার পর গতকাল শুক্রবার তাকে জেল হাজতে পাঠানো হয়। পরে প্রথম শ্রেনীর ম্যাজিষ্ট্রেট এর কাছে শিশু জবান বন্ধী প্রদান করেছে।
ভুক্তভোগী শিশুর বাবা জানান, শিশুটির বাবা ফোরকান আলী একজন কৃষক। তার মেয়ে স্থানীয় মাদ্রাসায় নার্সারী ওয়ানে পড়ালেখা করে। গত বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে সে একই ক্লাসের বান্ধবীর বাড়িতে পড়াশুনার বিষয়ে আলোচনা করতে যায়। পথের মধ্যে একটি মুদি দোকান তার বাড়ির বাসিন্দা সম্পর্কে চাচা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের ফুটারচর গ্রামের ইউনুছ আলীর পুত্র আনহার মিয়া (৩৫) চকলেটের প্রলোভন দিয়ে তার দোকানে নিয়ে যায়।
সেখানে ফাঁকা ঘরে শিশুটিকে একা পেয়ে আমার মেয়েকে মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে দোকান ঘর বন্ধ করে পালিয়ে যায়। ঘটনাটি জানতে পেরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় এলাকাবাসীর সহায়তায় লম্পট আনহার মিয়াকে আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় শিশুটির বাবা ফোরকান আলী হোসেন বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ওই মামলায় আনহার মিয়াকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করেন।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ওই মামলায় আনহার মিয়াকে গ্রেফতার করে গতকাল শুক্রবর দুপুরে আদালতে প্রেরণ করেছে। শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং একজন ম্যাজিস্ট্রেট শিশুর জবান বন্ধী গ্রহন করেছেন।


     এই বিভাগের আরো খবর