,

হবিগঞ্জের ছেলে-মেয়েরা ঘরে বসে বৈদেশিক মুদ্রা উপার্জন করবে -ইফতার মাহফিলে এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : তরুণ প্রজন্মকে আত্মকর্মসংস্থানমূলক শিক্ষা দিতে সকলের প্রতি আহবান জানিয়েছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি গতকাল রাজধানীতে “ঢাকাস্থ লাখাই উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের” ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
সংসদ সদস্য বলেন, আওয়ামী লীগ সরকার দেশজুড়ে উচ্চগতির ইন্টারনেট ও প্রশিক্ষণ দেওয়ার ফলে এখন ঘরে বসেই দক্ষ মানবসম্পদ তৈরি হচ্ছে। ইতোমধ্যে হবিগঞ্জে আমরা শেখ কামাল আইটি এন্ড ইনকিউবেশন সেন্টার নির্মাণ কাজ শুরু করেছি। জেলার ছেলেমেয়েরা এখান থেকে প্রশিক্ষণ নিয়ে আন্তর্জাতিক বাজার থেকে বৈদেশিক মুদ্রা অর্জন করবে।
হবিগঞ্জের শিক্ষা খাতে বৈপ্লবিক উন্নয়নের কথা উল্লেখ করে সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে আমাকে ভোট দেওয়ায় আপনারা এতকিছু পেয়েছেন। তবে জেলাবাসীকে এসব উন্নয়নের পুরোটা সুফল ভোগ করতে হলেÑ নিজের সন্তানকে যুগোপযোগী শিক্ষার দিয়ে তুলতে হবে।
ঢাকাস্থ লাখাই উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মোঃ মিসবাহ উদ্দিন সালমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশারফ পারভেজের পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর