,

ঈদে গাড়ি নিয়ে সড়কে ডিজে গান বাজানো বন্ধ রাখতে হবে

এস এম খোকন : বানিয়াচং উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান। বক্তব্য রাখেন বানিয়াচং থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আবু হানিফ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষন রায়, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, অধ্যক্ষ স্বপন কুমার দাশ, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস.এম খোকন, পল্লী বিদ্যুতের ডিজিএম আব্দুল্লা আল মাসুদ, ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, আহাদ মিয়া, মিজানুর রহমান, এরশাদ আলী, মাসুদ কোরাইসী মক্কী, আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়া, শাহনেওয়াজ ফুল, প্রমুখ। এছাড়া ইউএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেবসহ আইন-শৃংখলা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মাহবুবুর রহমান বলেছেন ঈদের পরপর ট্রাক অথবা টমটম নিয়ে সড়কে ডিজে গান বাজানো বন্ধ রাখতে হবে। অন্যতায় প্রশাসনের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থ্যা গ্রহন করা হবে।
তিনি আরো বলেন দেশের বিভিন্ন প্রান্তে থাকা বানিয়াচং উপজেলার কর্মজীবী লোকজন ঈদ উদযাপনের লক্ষ্যে বাড়িতে আসবেন। বিশেষ করে রাতে যাতে লোকজন নিরাপদে বাড়ি ফিরতে পারেন সে লক্ষ্যে বানিয়াচং-হবিগঞ্জ ও বানিয়াচং-নবীগঞ্জ সড়কে পুলিশি টহল বৃদ্ধি করার পাশাপাশি দাঙ্গা, জুয়া, মাদক, চুরি ডাকাতি রোধে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারী করা হবে। মাহে রমজানে বাজারদর নিয়ন্ত্রনে রাখতে প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিং করা হচ্ছে। এছাড়া অসুস্থ মানুষের কথা চিন্তা করে রাতের বেলা উপজেলার প্রতিটি বাজারে অন্তত একটি করে ঔষধের দোকান খোলা রাখা, সহ বিভিন্ন গুরুত্ব পূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর