,

নবীগঞ্জে পথশিশু হতদরিদ্র ও শ্রমিকদের নিয়ে ইফতার

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জে পথশিশু হতদরিদ্র ও শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ এবং তাদেরকে নিয়ে যুবকদের আয়োজনে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ শহরের ওসমানী রোডে ২ শতাধিক রোজাদার পথশিশু, হতদরিদ্র ও শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করা হয়। পরে শহরের ইব্রাহিম (আ.) মসজিদে দেড় শতাধিক এতিম, বিভিন্ন মসজিদ মাদ্রাসার ইমাম ও গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে ইফতার করা হয়।
ইফতার বিতরণ কার্যক্রম ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমেদ চৌধুরী, নবীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুজিবুর রহমান সেফু, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু, বিএনপি নেতা আব্দুল আলিম ইয়াছিনী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল হাফেজ নিয়ামুল হক ও মাওলানা এমদাদুল হকসহ অনেকেই।
উক্ত আয়োজনে সার্বিক সহযোগীতা করেন চৌধুরী ফারজানা নুপুর, ইসলাম ইফতি, আকমল হোসেন টিটু, মুহিবুর রহমান, হাবিবুর রহমান হাবিব, মোজাম্মেল হোসেন সাজু, হেলাল আহমেদ, এনামুল হোসেন তুষার, জাহিদ হাসান শুভ, ইমন দাশ, জাবেদ তালুকদার, শাকিল আহমেদ, রবিন, জহিরুল ইসলাম ইমন, হিমেল ও সোহাগ আহমেদ।


     এই বিভাগের আরো খবর