,

শ্বশুরের উপহার দেওয়া বাইক নিয়ে ছিনতাই করতেন জামাই

সময় ডেস্ক : দিনাজপুরে শ্বশুরের উপহার দেওয়া মোটরসাইকেল নিয়ে সড়কে ছিনতাই করে ধরা পড়েছেন জামাই। এ সময় তার সহযোগীকেও গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ ছিনতাইয়ের অভিযোগ পেয়ে সিসিটিভি ক্যামেরা দেখে দুই ছিনতাইকারীকে শনাক্ত করে। পরে ছিনিয়ে নেওয়া স্বর্ণ এবং স্বর্ণ বিক্রির ৩০ হাজার টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করে। গতকাল শুক্রবার (২৯ মার্চ) সকালে কোতোয়ালি থানায় প্রেস বিফ্রিং এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ জিন্নাহ আল মামুন।
গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের শেখপুড়া রেলঘুন্টি এলাকার আব্দুর রহমানের ছেলে আসাদুজ্জামন আকাশ ও আব্দুল মান্নানের ছেলে জুয়েল। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ জিন্নাহ আল মামুন জানান, গত ২৬ মার্চ বিকেলে মোটরসাইকেল আরোহী দুই ছিনতাইকারী শহরের প্রাণকেন্দ্র বাসুনিয়া পট্টি সড়কে চলন্ত একটি অটোরিকশার যাত্রীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। ভিকটিম ২৮ মার্চ কোতোয়ালি থানায় মামলা করলে ওই দিন বিকেলেই পুলিশ ঘটনাস্থলের আশপাশে থাকা সিসিটিভি ক্যামেরা দেখে আসাদুজ্জামান আকাশ ও জুয়েল নামে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।
তিনি আরও জানান, ছিনতাইকারী আসাদুজ্জামান আকাশ এ্যাপটাচ পলিটেকনিকের সেভেন সেমিস্টারের ছাত্র এবং বিবাহিত। আকাশের শ্বশুর একজন সাবেক ব্যাংক কর্মকর্তা। বিয়েতে শ্বশুরের উপহার দেওয়া জিক্সার ১৫০ সিসি মোটরসাইকেল নিয়ে তারা ছিনতাই করে। মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো।


     এই বিভাগের আরো খবর