,

বাহুবলে স্বামীর বাড়ি থেকে শিশুদের উদ্ধার করতে মায়ের মামলা

জুবায়ের আহমেদ, বাহুবল : বাহুবলে স্বামীর বাড়ি থেকে দু’সন্তানকে উদ্ধার করতে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ১০০ ধারা মামলা দায়ের করেছেন সেলুফা আক্তার নামে এক গৃহবধূ।
জানা যায়, বাহুবল সদর ইউনিয়নের দশকাহনিয়া গ্রামের মোঃ আব্দুল হক প্রায় ১০ বছর পূর্বে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ১০নং মিরাশী ইউনিয়নের জালিয়াবস্তি গ্রামের আব্দুল শহীদ এর মেয়ে মোছাঃ সেলুফা আক্তারকে। বিয়ের পর আব্দুল হক ও সেলুফার সংসারে ১ পুত্র সন্তান ও ১ কন্যা সন্তান জন্মগ্রহণ করেন। বিয়ের প্রথম দিকে তারা সুখ শান্তিতে সংসার করলেও সেলুফার স্বামী আব্দুল হক একটু সহজ সরল হওয়ায় পরবর্তীতে তাদের মধ্যে মনোমালিন্য দেখা দিলেও তা সমাধান হয়ে যায়। ইদানিং সামান্য বিষয় নিয়ে আব্দুল হক ও সেলুফার দাম্পত্য জীবনে নানান প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এক পর্যায়ে সেলুফা আক্তার স্বামী আব্দুল হকের বাড়ি থেকে ছেলে মোঃ রাসেল মিয়া (৯) ও মেয়ে মোছাঃ মরিয়ম আক্তার ইয়াছমিন (৭)কে নিজের সাথে রাখতে চান। কিন্তু পিতা আব্দুল হক তার ছেলে মেয়েকে নিজের কাছেই রাখতে চায়। এর মধ্যেই গত ২৪ মার্চ ছেলে ও মেয়েকে স্বামীর বাড়ি থেকে উদ্ধার করতে বিজ্ঞ আদালতে ১০০ ধারা মামলা দায়ের করেন সেলুফা আক্তার। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে বাচ্চাদের উদ্ধার করতে বাহুবল মডেল থানা পুলিশকে আদেশ প্রদান করেন।
মঙ্গলবার দুপুরে আদালতের আদেশক্রমে বাহুবল মডেল থানার এএস আই হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ দশকাহনিয়া গ্রামে গিয়ে বাচ্চাদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন। কিন্তু থানায় আসার পর ছেলে মোঃ রাসেল মিয়া তার বোনকে নিয়ে বাবার বাড়িতেই থাকতে চায় বলে জানায়। একপর্যায়ে থানার ভিতরেই সেলুফার পিতা আব্দুল শহীদ ক্ষিপ্ত হয়ে উঠেন। পরে ডিউটি অফিসার উভয় পক্ষকে বাহিরে যাওয়ার অনুরোধ জানালে আব্দুল শহীদ কিছুটা শান্ত হন। পরবর্তীতে পুলিশ হেফাজতে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।


     এই বিভাগের আরো খবর