,

জজের বাসা চুরির ঘটনায় চোর আটক উদ্ধার নেই ব্যবসায়ীর চুরি হওয়া জিনিস

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ শহরের পুরান মুন্সেফী এলাকায় জজের বাসায় চুরির ঘটনায় দুই চোরকে আটক করেছে পুলিশ। পরে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে কারাগারে প্রেরণ করা হয়। এদিকে ব্যবসায়ীদের ক্ষোভ গেজেট মোবাইলসহ বেশ কয়েকটি দোকানে চুরি হলেও কোনো মালামাল উদ্ধার হয়নি। তবে ব্যবসায়ীদের মামলাটি ডিবিতে হস্তান্তর হয়েছে বলে জানা গেছে। জজের বাসায় চুরির ঘটনার রহস্য উদঘাটন করায় সদর থানা পুলিশকে শহরবাসী সাধুবাদ জানিয়েছেন।
আটক চোররা হলো, উত্তর শ্যামলী নদীর পাড় এলাকার মৃত রহমত আলীর পুত্র সোয়েব হোসেন বাধন (২২), নিউ মুসলিম কোয়ার্টার গোসাইপুর এলাকার নুর মোহাম্মদের পুত্র রিপন মিয়া (২০)। গত ৫ এপ্রিল রাত ১১টার সময় পুলিশ সুপার আক্তার হোসেনের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমানের তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেবসহ একদল পুলিশ শহরে সাড়াশি অভিযান চালিয়ে তাদের আটক করেন। তাদের কাছ থেকে বিভিন্ন তথ্য উদঘাটন করা হয় এবং আংশিক মালামাল উদ্ধার করা হয়। পরে তাদেরকে আদালতে প্রেরণ করা হলে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।
গত ২৯ মার্চ রাত ১১টার দিকে পুরান মুন্সেফী এলাকার নেক মহলের স্বত্তাধিকারী সিনিয়র সহকারি জজ সাইফুর রহমানের বাসার জানালা কেটে চোরের দল হানা দেয়। সিসি ক্যামেরার সূত্র ধরে পুলিশ দুই চোরকে আটক করে। এ মামলার অন্য চোরদের ধরতেও অভিযান অব্যাহত আছে। অন্যদিকে শহরের টাউন হল এলাকার সাংবাদিক পাবেল খানের ছোট ভাইর গেজেট মোবাইলসহ আশপাশের বেশ কয়েকটি দোকান একাধিকবার চুরি হয়। চোরের দল মোবাইলসহ নগদ টাকা নিয়ে যায়। এনিয়ে সড়ক অবরোধ করেন ব্যবসায়ী নেতৃবৃন্দ। কিন্তু আজও কোনো মালামাল উদ্ধার হয়নি বলে ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করেন। জজ সাইফুর রহমান কুমিল্লা জেলায় কর্মরত আছেন।


     এই বিভাগের আরো খবর