,

শিক্ষক হুমায়ুনের জামিন না মঞ্জুর ডিএনএ টেষ্ট ও রিমান্ডে আনা হবে

বহিস্কারের ভয় দেখিয়ে ছাত্রীয়ে ধর্ষণ

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ শহরের এসএসসি পরীক্ষার্থীকে বহিস্কারের ভয় দেখিয়ে ধর্ষণের ঘটনায় কারাগারে থাকা শিক্ষকের জামিন না মঞ্জুর করেছেন আদালত। এদিকে তার কাছ থেকে আরও রহস্য উদঘাটনের জন্য রিমান্ডের আবেদন করা হবে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম পিপিএম, বিপিএম।
প্রসঙ্গত, গত ৩ এপ্রিল রাতে শহরের অনন্তপুর এলাকা থেকে জেকেএন্ডএইচ কে হাই স্কুল এন্ড কলেজের শিক্ষক হুমায়ূন কবিরকে আটক করে পুলিশ। ৪ এপ্রিল তাকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। গতকাল সোমবার তার জন্য জামিন আবেদন করা হলে আদালত তা না মঞ্জুর করেন।
উল্লেখ্য লাখাই উপজেলার সিংহগ্রাম ও বর্তমানে শায়েস্তানগর এলাকার বাসিন্দা মাওঃ সাদেকুর রহমানের কন্যা ওই শিক্ষকের কাছে প্রাইভেট পড়তো। এক পর্যায়ে তার ওপর কুনজর পড়ে ওই শিক্ষকের। তাকে প্রেমের প্রস্তাবে রাজি করতে না পেরে এক পর্যায়ে তাকে পরীক্ষার হলে বহিস্কারের ভয় দেখিয়ে গত বছরের ১৭ আগষ্ট তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে ৬ ডিসেম্বর শহরের জামিল কমপ্লেক্সে প্রধান শিক্ষক আবুল হাসান ও শিক্ষক কামাল উদ্দিনের উপস্থিতিতে এক সালিশ হয় এবং বিষয়টি ৫ লক্ষ টাকার বিনিময়ে রফাদফার চেষ্টা করেন তারা। কিন্তু নির্যাতিতার পিতা তাতে রাজি হননি। ১১ ডিসেম্বর সদর থানায় মাওঃ সাদেকুর রহমান বাদি হয়ে ইনাতাবাদ এলাকার আব্দুস সালামের পুত্র শিক্ষক হুমায়ূন কবিরকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে তিনি হাইকোর্ট থেকে আগাম জামিন এনে বহাল তবিয়তে শহরে ঘুরাফেরা করেন। কিন্তু জামিনের মেয়াদ শেষ হলে পুলিশ তাকে গ্রেফতার করে। তদন্তকারী কর্মকর্তা জানান, আরও রহস্য উদঘাটন ও ডিএনএ টেষ্টের জন্য তাকে রিমান্ডে আনা হবে।


     এই বিভাগের আরো খবর