,

অটোরিকশা চালকের মামলা শাকিবের নির্দোষ দাবি

হবিগঞ্জ প্রতিনিধি ॥ ‘রাজনীতি’ চলচ্চিত্রে এক অটোরিকশাচালকের মোবাইল ফোন নম্বর ব্যবহার করার ঘটনায়  করা মামলায় নিজেকে নির্দোষ দাবি করেছেন নায়ক শাকিব খান। শুক্রবার (৩ নভেম্বর)  তিনি জানান, এ মামলা নিয়ে তিনি খুব চিন্তিত নন। কারণ
এখানে তার কোনো ত্রুটি নেই।

শাকিব বলেন, ‘এ নিয়ে আমার বেশি কিছু বলার নেই। আগেও বলেছি, এখনও বলছি- রাজনীতি ছবিতে আমাকে পরিচালক যে স্ক্রিপ্ট দিয়েছেন সে অনুযায়ী সংলাপ বলেছি, ডাবিং করেছি। বিষয়টি আমার যাচাই-বাছাই করার কথা নয়। তার পরও যেহেতু মামলায় আমার নামও দেয়া হয়েছে, তাই বিষয়টি আইনজীবীর সঙ্গে কথা বলে বিস্তারিত জানাতে পারব।’

প্রতারণা ও মানহানির অভিযোগে গত ২৯ অক্টোবর হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে একটি মামলা করেন বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের সিএনজি অটোরিকশাচালক ইজাজুল মিয়া।

একই মামলায় ‘রাজনীতি’ চলচ্চিত্রের পরিচালক বুলবুল বিশ্বাস, প্রযোজক আশফাক আহমদকেও আসামি করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়েছে, প্রায় ২ ঘণ্টা ১৬ মিনিট ১১ সেকেন্ডব্যাপ্তির রাজনীতি সিনেমার ২৬ মিনিট ১২ সেকেন্ড সময়ে শাকিব খানের সঙ্গে নায়িকা অপু বিশ্বাসের ডায়ালগে শাকিব খান তার ফোন নম্বর হিসেবে ০১৭১৫-২৯৫২২৬ নম্বরটি উল্লেখ করেন।

তবে প্রকৃতপক্ষে গ্রামীণফোনের এই সংযোগ নম্বরটির মালিক হচ্ছেন হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়া।

এদিকে চলচ্চিত্রে এ নম্বর দেয়ার পর ইজাজুলের নম্বরে অসংখ্য ফোন আসতে থাকে। তাদের বেশিরভাগই মেয়েদের নম্বর। এ ছাড়া শাকিব খান মনে করে খুলনা থেকে এক গৃহকর্মী চলে আসেন বানিয়াচংয়ে ইজাজুলের বাড়িতে।

এ ধরনের বিভিন্ন বিব্রতকর ঘটনায় এক সন্তানের জনক ইজাজুলের সংসার ভাঙার উপক্রম হয়।


     এই বিভাগের আরো খবর