,

হবিগঞ্জের ডিসি’র পিতা বীর মুক্তিযোদ্ধা খান মোহাম্মদ আব্দুল হাই’র ইন্তেকাল

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ এর পিতা বীর মুক্তিযোদ্ধা খান মোহাম্মদ আব্দুল হাই ইন্তেকাল করেছেন। ইন্না—রাজিউন। গত বুধবার রাত ৩.৪৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বৎসর। খান মোহাম্মদ আব্দুল হাই রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, রাজবাড়ী জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি এবং  সাপ্তাহিক পদ্মা বার্তার সম্পাদক। তিনি মৃত্যু কালে স্ত্রী, ২ ছেলে
১ কন্যাসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গিয়েছেন। তার বড় ছেলে মাহমুদুল কবীর মুরাদ হবিগঞ্জ জেলার জেলা প্রশাসক হিসাবে কর্মরত। তিনি পাংশা উপজেলা আওয়ামীলীগের একজন বলিষ্ঠ নেতা ছিলেন।  পাংশাতে আওয়ামীলীগের রাজনীতিতে তার রয়েছে ব্যাপক অবদান। গতকাল বৃহস্পতিবার প্রথমে পাংশা উপজেলার যশাই ইউনিয়নের যশাই তার নিজ গ্রামে নামাজে যানাজা অনুষ্ঠিত হয়। বাদ আসর পাংশা সরকারী কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে পাংশা পৌর কবর স্থানে তাকে দাফন করা হয়। সেখানে জেলা প্রশাসক মোঃ শওকত আলীর উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যদা প্রদান কর হয়। তার মৃত্যুতে শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীসহ রাজবাড়ী জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী, সুশিল সমাজ, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।
এমপি আবু জাহিরের শোক:
হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ এর পিতা বীর মুক্তিযোদ্ধা খান মোহাম্মদ আব্দুল হাইর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সৌদি আরবে হজ্ব পালনরত হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।


     এই বিভাগের আরো খবর