,

করোনার কারণে কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষা পেছানোর দাবি প্রার্থীদের

নিজস্ব প্রতিনিধি : করোনার কারণে মাধবপুর উপজেলার সাউথ কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পদের নিয়োগ পরীক্ষা পেছানোর অনুরোধ করেছেন প্রার্থীরা। গত ৭ জুন সাউথ কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বরাবর  বর্তমান করোনা পরিস্থিতে পরীক্ষার তারিখ পেছানোর আবেদন করেন  নিয়োগ পরীক্ষার প্রার্থী তাছাদ্দুক আহম্মদ এবং মিহির চন্দ্র দেব। ওই আবেদনে উল্লেখ করা হয় মাধবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে মারফতে প্রার্থীরা জানতে পেরেছেন আগামী ১১জুন সাউথ কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পদে নিয়োগ পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে এবং ইন্টারভিউ কার্ড ইস্যু করা হয়েছে। দেশের বর্তমান বিরাজমান পরিস্থিতির কারণে ব্যক্তি ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত করে উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করা দূর দূরান্তের পরীক্ষার্থীরা অংশ গ্রহণ বিপদজনক ও ঝুঁকিপূর্ণ হবে।

এ ব্যাপারে আবেদনকারী তাছাদ্দুক আহম্মদ বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। এই বন্ধের মাঝে শিক্ষক নিয়োগ পরীক্ষা নেওয়া হলে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আবেদনকারী পরীক্ষায় অংশ গ্রহন করতে পারবে না। তাই জরুরি ভিত্তিত্বে পরীক্ষার তারিখ পেছানোর জন্যে আমরা কয়েকজন পরীক্ষার্থী আবেদন করেছি। আমরা পরীক্ষা পেছানোর জন্যে সভাপতি বরাবর আবেদন করেছি যার অনুলিপি হবিগঞ্জ জেলা প্রশাসক মহোদয়,জেলা শিক্ষা অফিসার মহোদয়,উপজেলা চেয়ারম্যান মহোদয়,মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মহোদয়, মাধবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মহোদয় এবং মাধবপুর প্রেস ক্লাবের সভাপতি /সাধারণ সম্পাদক কে প্রদান করেছি।
সাউথ কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি লোকমান হোসেন লিখিত আবেদন পাওয়ার কথা স্বীকার বলেন এ ব্যাপারে আমরা ম্যানেজিং কমিটির সদস্যরা মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলোচনা করবো তারপর বিস্তারিত বলা যাবে। এ ব্যাপারে মাধবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জরুরি একটি ভার্চুয়াল মিটিং এ ব্যস্থ আছেন বলে জানান


     এই বিভাগের আরো খবর