,

৭১ ‘র চেতনার হবিগঞ্জ জেলা শাখার পূনাঙ্গ কমিটি গঠন

মাধবপুর প্রতিনিধি : মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত একটি অরাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক ও সেবামূলক সংগঠন ৭১’র চেতনার হবিগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। গতকাল, রবিবার (১২জুলাই) বিকেলে সংগঠনটির নিজস্ব প্যাডে কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. বাহাউদ্দিন গোলাপ ও সাধারণ সম্পাদক শবনব জেবীনের স্বাক্ষরে মোঃ ইব্রাহিম আলম সাজু  সভাপতি ও শেখ ইমন আহমেদ  সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শবনব জেবীনের জানান, “মানবের কল্যাণে , সময়ের প্রয়োজনে সদা জাগ্রত” এই ¯স্লোগান কে হৃদয়ে ধারণ করে মানবতার সেবায় নিয়োজিত এই সংগঠনটি দেশের বিভিন্ন স্থানে কাজ করে যাচ্ছে। ২০১২ সাল থেকে আমাদের এই পথচলায় আমরা হাসি ফুটিয়েছি হাজারো মানুষের মুখে । স্বেচ্ছায় রক্তদান, ফ্রি মেডিকেল ক্যাম্প, বৃক্ষরোপণ, প্রাথমিক শিক্ষা কার্যক্রম,মাদক ও বাল্য বিবাহ বিরোধী প্রচারণা, পরিচ্ছন্ন শহর আন্দোলন, নতুন বছরে নতুন পোশাক বিতরণ, বৃদ্ধাশ্রমে ও সুবিধা বঞ্চিত শিশুদের ইচ্ছা পূরণ, শিক্ষা কার্যক্রম, ঈদবস্ত্র বিতরণ, শীতবস্ত্র বিতরণ, গ্রাম ও মফস্বলের শিক্ষার্থীদের উন্নত জীবনের স্বপ্নের মটিভেশন প্রদান সহ নানা কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সংগঠনটির গঠিত শাখাগুলো।
হবিগঞ্জ জেলা শাখার নব গঠিত কমিটির সভাপতি মোঃ ইব্রাহিম আলম সাজু  ও সাধারন সম্পাদক শেখ ইমন আহমেদ বলেন, মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে সংগঠনটি। এ বৃহৎ সংগঠনের একটি শাখার দায়িত্ব পেয়ে আমরা নিজেকে গর্বিত মনে করি। বর্তমান এই করোনা কালীন ক্রান্তিলগ্নে যারা দুঃখ কষ্টে জীবন কাটাচ্ছেন তাদের পাশে দাড়ানো। উপজেলা পর্যায়ে আহবায়ক কমিটি গঠন করবো, সমাজ সেবা ও সমাজ উন্নয়ন মূলক কিছু কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। আমরা করোনা রেসপন্স সেচ্ছাসবক টিম তৈরি করে জেলা প্রশাসক মহোদয়ের নিকট দিয়েছি।আমরা সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ ও কৃতজ্ঞ জানাই। সংগঠনের সকল প্রকার নির্দেশনা অনুযায়ী আপানাদের বিশ্বস্ত হয়ে আজীবন কাজ করে যেতে চাই। এই সংগঠনের কার্যক্রম আরো গতিশীল হবে এবং সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস।


     এই বিভাগের আরো খবর