,

চুনারুঘাটে মা-মেয়েকে ধর্ষণের দায় স্বীকার দুই আসামীর

জুয়েল চৌধুরী ॥ চুনারুঘাটে মা-মেয়েকে ধর্ষণের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে অভিযুক্ত দুই আসামী। গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সুলতান উদ্দিন প্রধানের আদালতে তারা এ জবানবন্দি দেন।
এর আগে একই দিন দুপুরে নির্যাতনের শিকার মা ও মেয়ের জবানবন্দি গ্রহণ করেছেন বিচারক এবং তাদের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।
চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক ধাম জানিয়েছেন, গতকাল সোমবার বেলা ১২টা থেকে একটা পর্যন্ত নির্যাতনের মা-মেয়ের জবানবন্দি গ্রহণ করেন বিচারক। এরপর দুপুর ১টা থেকে পৌণে ৩টা পর্যন্ত গণধর্ষণের অভিযোগে গ্রেফতার শাকিল আহমেদ ও হারুন মিয়া তাদের অপরাধ স্বীকার করে জবানবন্দি দেয়।
ওসি আরও জানান, স্বীকারোক্তির পর গতকালই তাদের কারাগারে পাঠানো হয়। অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলমান আছে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত শনিবার গভীররাতে চুনারুঘাটের গরমছড়ি এলাকার বাসিন্দা মা ও মেয়েকে গত শুক্রবার রাত ৮টার দিকে পূর্ব পরিচিত একজনসহ কয়েকজন যুবক তাদের বাড়িতে এসে ডাকাডাকি করে। একপর্যায়ে তারা ঘরে ঢুকে মেয়েকে এবং আরেক যুবক মাকে ধর্ষণ করে।
পরদিন নির্যাতনের শিকার মেয়ে বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি ধর্ষণ মামলা করেন। এরপর উপজেলার জিকধরছড়া এলাকার শফিক মিয়ার ছেলে শাকিল আহমেদ (২২) ও একই এলাকার রেজাক মিয়ার ছেলে হারুন মিয়াকে (২৫) গ্রেফতার করে পুলিশ।


     এই বিভাগের আরো খবর