,

নোয়াখারীল বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতন: ভারতে পালানোর সময় আরেক আসামী চুনারুঘাট গ্রেফতার

সংবাদদাতা ॥ নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলার আরেক আসামী সামছুদ্দিন সুমনকে (৩৫) ভারতে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার করেছে পিবিআই। গতকাল বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল ৯টার দিকে চুনারুঘাট উপজেলায় ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে তাকে গ্রেফতার করা হয়। সুমন নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার ইখলাছপুর গ্রামের নিয়ামত উল্লাহর ছেলে। তাকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
হবিগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) অতিরিক্ত পুলিশ সুপার মিয়া কুতুবুর রহমান চৌধুরী জানান, সুমন চুনারুঘাটের কালেঙ্গায় অবস্থান করে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। বিষয়টি নিশ্চিত হয়ে ঢাকা থেকে পিবিআইর একটি দল হবিগঞ্জে আসে। পরে বৃহস্পতিবার সকালে তাকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, রবিবার দুপুরের দিকে এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের
ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়। এতে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনাটি ছিল ৩২ দিন আগের। এই ঘটনায় অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা ওই গৃহবধূ ও তার পরিবারের সদস্যদের ভয় দেখিয়ে কিছু দিন অবরুদ্ধ করে রাখেন। একপর্যায়ে ওই নারী ও তার পরিবারকে বাড়ি ছাড়তে বাধ্য করেন তারা। পরে ভিডিও প্রকাশ পেলে বিষয়টি পুলিশ প্রশাসনের নজরে আসে। এরপর রবিবার রাতে পুলিশ ওই নারীকে উদ্ধার করার পর রাত ১টার দিকে তিনি দেলোয়ার বাদে তার বাহিনীর সদস্যদের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ করে মামলা করেন। রহস্যজনকভাবে মামলায় দেলোয়ারের নাম নেই। এ নিয়ে ঘটনার মূলহোতা দেলোয়ার ও মামলার প্রধান আসামী বাদলসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর