,

নবীগঞ্জে পৌর যুবলীগের মতামত ছাড়া মেয়র প্রার্থী রাহেলকে সমর্থন দেওয়ায় সিন্ধান্ত বয়কট

সংবাদদাতা ॥ নবীগঞ্জে পৌর নির্বাচনকে কেন্দ্র করে নবীগঞ্জ উপজেলা যুবলীগের সিন্ধান্ত বয়কট করেছে পৌর যুবলীগ। গতকাল হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ পরিবার ও জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত মানহানিকর সংবাদ পরিবেশনের প্রতিবাদে এবং ধর্মীয় সম্প্রীতি বিনষ্টকারী সংবাদ প্রকাশ করায় দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকা বন্ধের দাবীতে নবীগঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে গতকাল রবিবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে পথ সভায় নবীগঞ্জ পৌর মেয়র প্রার্থী হিসেবে গোলাম রসুল চৌধুরী রাহেলকে দেয়া নবীগঞ্জ উপজেলা যুবলীগের সিন্ধান্ত বয়কট করে পৌর যুবলীগ।

বিক্ষোভ মিছিলটি নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার মোড়ে এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হন নেতাকর্মীরা। পথ সভায় পৌর যুবলীগের আহবায়ক ফজল চৌধুরী বলেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ পরিবার ও জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত মানহানিকর সংবাদ পরিবেশনের প্রতিবাদে এবং ধর্মীয় সম্প্রীতি বিনষ্টকারী সংবাদ প্রকাশ করায় দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকা বন্ধের দাবীতে আমরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করি কিন্তু নবীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক নেতাকর্মীদের মতামত ছাড়াই গত বুধবার (১৪ অক্টোবর) নবীগঞ্জ পৌর মেয়র প্রার্থী হিসেবে গোলাম রসুল চৌধুরী রাহেলকে যুবলীগের সমর্থন দেন। যেহেতু নির্বাচনের তপশীল ঘোষণা হয়নি সেহেতু তাকে সমর্থন দেয়া অযুক্তিক মনে করছি। তাই আমরা গোলাম রসুল চৌধুরী রাহেলকে সমর্থন দেয়ার বিষয়টি বয়কট করছি।

নবীগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক ফজল চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা যুবলীগের প্রচার সম্পাদক শেখ আব্দুল হাকিম, সমাজ কল্যাণ সম্পাদক মইন উদ্দিন চৌধুরী সুমন, নবীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অপু, পৌর আওয়ামীলীগের সাংগঠিনক সম্পাদক আমিনুল ইসলাম, পৌর শ্রমিক লীগের সভাপতি হাফিজুর রহমান মিলন, সাধারণ সম্পাদক জুয়েল তালুকদার, পৌর যুবলীগের সদস্য এটিএম রুকেল, পিকলু চৌধুরী, বুবেল চৌধুরী, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক বোরহান উদ্দিন মাছুম, নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পারভেজ চৌধুরী, মহিনুর রহমান, দিপন আহমেদ মুন্না, কলেজ ছাত্রলীগ নেতা আব্দুল আজিজ, মাসুদ, রাকিব প্রমূখ। উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর