,

নবীগঞ্জ সদর ইউপি সদস্য নজরুল ইসলামের বিরুদ্ধে চাল আত্মসাৎসহ বিভিন্ন অনিয়মের মিথ্যা অভিযোগ দেওয়ায় এলাকাবাসী তিব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ

গত ১৫ই অক্টোবর বৃহস্পতিবার দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেসের প্রথম পৃষ্টায় ও ১৮ই অক্টোবর দৈনিক হবিগঞ্জ সময়ের প্রথম পৃষ্টায় নবীগঞ্জ সদর ইউপি সদস্য নজরুল ইসলামের বিরুদ্ধে চাল আত্মসাৎসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে শিরোনামে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশ হওয়ায় সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডবাসী এর তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং ক্ষোভ প্রকাশ করেছেন। ২নং ওয়ার্ডের ৩ বারের নির্বাচিত বর্তমান মেম্বার ও সদর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম সততা, নিষ্টা ও সুনামের সহিত তাঁর দায়িত্ব পালন করে আসছেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনপ্রিয় মেম্বার নজরুল ইসলামকে এলাকায় হেয় প্রতিপন্ন এবং মান-সম্মান ক্ষুন্ন করার লক্ষ্যে একটি কুচক্রি মহল তাঁর আপন শ্যালক শাহ্ আলমকে দিয়ে মিথ্যা অভিযোগ নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর দায়ের করে। আমাদের জানামতে অভিযোগকারী শাহ আলম মাতা-পিতার অবাধ্য সন্তান। শাহ্ আলম একটি স্বার্থনেষী মহলের ইন্ধনে আমাদের স্বনামধন্য মেম্বার নজরুল ইসলামের বিরুদ্ধে চাল আত্মসাৎ, ১০ টাকা কেজি চাল বিতরণ অনিয়ম, সৌর বিদুৎ বিতরণে অনিয়ম ও স্বজনপ্রীতির মিথ্যা অভিযোগ দায়ের করে। মেম্বার নজরুল ইসলাম তাঁর নির্বাচনী ওয়ার্ডে করোকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে সমানভাগে আমাদের ওয়ার্ডে স্বজনপ্রীতির উর্ধ্বে থেকে সরকারের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। মাননীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় তদন্তের মাধ্যমেই প্রকৃত সত্য ঘটনা বেড়িয়ে আসবে। আমরা ওয়ার্ডবাসীর পক্ষ থেকে উক্ত মানহানীকর সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারীরা হলেন, মোঃ সুন্দর মিয়া, আব্দুল করিম, মোঃ চুনু মিয়া, মোঃ জিলু মিয়া, মোঃ বিলাল মিয়া, আঃ মন্নাফ, সমসর মিয়া, নজির, ছুরুক মিয়া, মোঃ বিলাল মিয়া, মোঃ জাহাঙ্গীর মিয়া, মতব্বির হোসেন, উমর আলী, মোঃ নাজির আলী, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ মঈনুল ইসলাম গং ২নং ওয়ার্ড, ৮নং নবীগঞ্জ সদর ইউপি, নবীগঞ্জ।


     এই বিভাগের আরো খবর