,

বানিয়াচংয়ে বিএনপি নেতা চেয়ারম্যান প্রার্থী সোহেল’র নির্বাচনী সভায় মানুষের ঢল

জহিরুল ইসলাম নাসিম ॥ বানিয়াচংয়েআসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৩ নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ৩ নং দক্ষিণ পূর্ব ইউনিয়ন বিএনপির আহবায়ক সাবেক ছাত্রনেতা বিএনপির মনোনয়ন প্রত্যাশী শেখ সোহেল আহমেদ এর দ্বিতীয় নির্বাচনী মতবিনিময় সভায় নেতা কর্মী ও সাধারন মানুষের ঢল নেমেছিল।
শত শত জনতার উপস্থিতি গতকাল শুক্রবার রাত ৮ ঘটিকায় এলাকাবাসীর উদ্যোগে ছিলাপাঞ্জা সংলগ্ন মাঠে আয়োজিত মতনিনিময় সভায় সভাপতিত্ব করেন ৬ নং ওয়ার্ড বিএনপি সভাপতি উমর আলী। ৫ নংওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিউর রহমানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সাবেক মেম্বার শাহেদ আলী, সৈয়দ নুরুল হুদা, আমীর হোসেন, পঞ্চায়েত ব্যক্তিত্ব মঞ্জুর আলী, মুজিবুর রহমান, শামীম আহমদ, আজিজুল ইসলাম বাবু, কবির আহমদ, মাহবুবুল আলম সোহাগ, আরজান আলী প্রমূখ। মত বিনিময় সভায় স্বাগত বক্তব্যে সোহেল আহমেদ বলেন, আমি বিএনপির একজন নির্যাতিত কর্মী, আপনাদের ভাই, আপনাদের বন্ধু, আপনাদের সহযোদ্ধা। আমি চেয়ারম্যান পদে দলীয় প্রতিক নিয়ে নির্বাচন করতে চাই। তার জন্য প্রয়োজন আপনাদের মতামত। তিনি বলেন, আমি আপনাদের সেবক হিসেবে ইউনিয়নের উন্নয়ন করতে চাই। আপনাদের সহযোগিতা নিয়ে ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের সর্বক্ষেত্রে উন্নয়ন কাজ করতে চাই, অবহেলিত ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে চাই। আর তার জন্য প্রয়োজন আপনাদের ভালবাসা ও সহযোগিতা। আমি আপনাদের পাশে ছিলাম পাশে আছি আর যতদিন বেচে থাকি আপনাদের পাশে থেকে সেবা করে যেতে চাই।
এতে বিএনপি নেতৃবৃন্দ ছাড়াও কয়েক সহস্রাধিক লোক উপস্থিত থেকে সোহেল আহমেদকে অকুন্ঠ সমর্থন জানান। সভায় কোরআন তেলাওয়াত করেন সাবেক ছাত্রনেতা সাদিকুর রহমান।


     এই বিভাগের আরো খবর