,

লাখাই প্রেসক্লাবের সহযোগিতায় বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ

সূর্য্য রায়, লাখাই থেকে : হবিগঞ্জের লাখাই উপজেলায় বন্যাদুর্গতদের মধ্যে লাখাই প্রেসক্লাবের সহযোগিতা বাংলাদেশ ডেন্টাল পরিষদ (কেন্দ্রীয় কমিটি) এর উদ্যোগে  ত্রাণ বিতরণ করা হয়েছে।লাখাই উপজেলার বিভিন্ন গ্রামে সহ লাখাই এর পার্শ্ববর্তী নাসির নগর ও অষ্টগ্রাম হাওরাঞ্চলের পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেন।
বুধবার (২৯ জুন)  সকালে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ ডেন্টাল পরিষদের কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও ভৈরব মাতৃকা জেনারেল হাসপাতালের এমডি লায়ন মুহাম্মদ কামাল হোসেন ও লাখাই প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আলী নোয়াজ। তারা বন্যার্ত মানুষের প্রতি সমবেদনা জানান এবং অভয় দিয়ে বলেন আপনাদের পাশে আছি। ভবিষ্যতেও থাকব আরও সহযোগিতাতা প্রদানের জন্য বন্যার্ত মানুষকে আশ্বস্ত করেন। এমডি মোহাম্মদ কামাল হোসেন এর নেতৃত্বে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন লাখাই প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত ও সম্মানিত সদস্য জাহাঙ্গীর আলম। এ সময় উপস্থিত ছিলেন লাখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আরিফ আহাম্মদ রুপন, ডেন্টাল পরিষদ এর সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুর রব, সিলেট বিভাগের সভাপতি দিলীপ কুমার চন্দ্র, লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল টেকনোলজিস্ট রফিকুল ইসলামসহ ডেন্টাল পরিষদ ও লাখাই প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা জালাল আহমেদ, লাখাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল আহাম্মদ, সাংবাদিক সানি চন্দ্র বিশ্বাস, লাখাই অনলাইন প্রেসক্লাবে সাধারণ সম্পাদক  সূর্য্য রায়সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বাংলাদেশ ডেন্টাল পরিষদ ১৯৭৫ সাল থেকে শৃঙ্খলা ও ধারাবাহিকতার সাথে পরিচালিত হয়ে আসছে এবং তৃণমূলের প্রান্তিক মানুষের চিকিৎসা সেবার পাশাপাশি দূর্যোগে দূূর্গতের কল্যাণে কাজ করে আসছেন


     এই বিভাগের আরো খবর