,

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ৯টায় পুলিশ লাইন্স ড্রিল শেডে হবিগঞ্জ জেলার বিভিন্ন ইউনিটের ইউনিট ইনচার্জ, অফিসার ও ফোর্সদের অংশ গ্রহণে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা এর সঞ্চালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি।
অত্র জেলার এএসআই (সশস্ত্র)/জগদীশ চন্দ্র দাশ দীর্ঘ চাকুরী জীবন সফলতার সহিত অতিক্রম করে আগামী ১ অক্টোবর পেনশন গ্রহণের নিমিত্তে অবসর উত্তর ছুটিতে গমণ করবেন এই উপলক্ষে পুলিশ সুপার এস এম মুরাদ আলি তাকে অবসর উত্তর সংবর্ধনা প্রদান করেন। এ সময় তিনি অত্র জেলার সকল অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ ও তাদের বিভিন্ন সুবিধা, অসুবিধার কথা শুনেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
সভা শেষে জেলার অফিসার ও ফোর্সদের বিভিন্ন কৃতিত্বপূর্ণ কাজের জন্য পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে অফিসার ও ফোর্সের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেয়া হয়।
দুপুর ২ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলণ কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মহসীন আল মুরাদ, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের, আরআই, আরওআই সহ অত্র জেলার সকল অফিসার ইনচার্জগণ।


     এই বিভাগের আরো খবর