,

মাধবপুরে গ্যাস ফিল্ডের তেলের ট্যাংকে ঝাপ দিয়ে আত্নহত্যা

শেখ জাহান রনি, মাধবপুর : মাধবপুরে গ্যাস ফিল্ডের তেলের ট্যাংকে ঝাপ দিয়ে তফসির মিয়া (২৫) নামে এক শ্রমিক আত্নহত্যা করেছে। একদিন পর গ্যাস ফিল্ডের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ এ আত্মহত্যার ঘটনা ধরা পড়ে। গতকাল মঙ্গলবার দুপুরে মাধবপুর থানা পুলিশ তেলের ট্যাংকের ভেতর থেকে মরদেহ উদ্বার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে। নিহত তফসির মিয়া উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে।
নিহতের ভাই আকসির মিয়া জানান তার ভাই তফসির হবিগঞ্জ গ্যাস ফিল্ডের দৈনিক শ্রমিক হিসেবে কাজ করতো। গত রোববার (১১ সেপ্টেম্বর) প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে কাজে বের হন। নির্ধারিত সময়ে কাজ থেকে বাড়ি ফিরে আসেনি। গ্যাস ফিল্ডের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখেন ১১ সেপ্টম্বর সকাল ৭টা ৫৫ মিনিটে তফসির হবিগঞ্জ গ্যাস ফিল্ডে প্রবেশ করে। পরে আশ পাশের সম্ভ্যব্য সকল স্থানে খোঁজ করে তার সন্ধান মেলেনি। রাতে এ ব্যাপারে আকসির মিয়ার ভাই নিখোঁজের বিষয়ে থানায় একটি জিডি এন্টি করে।
মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান মঙ্গলবার দুপুরে গ্যাস ফিল্ডের সিসি ক্যামেরার ভিভিও ফুটেজ ভাল ভাবে অনুসন্ধান ও পরীক্ষা করে দেখা যায় শ্রমিক তফসির মিয়া গ্যাস ফিল্ডের অভ্যন্তরে একটি বড় আকৃতির তেলের ট্যাংকের ঝাপ দিয়ে ভেতরে ঢুকে পড়ে। আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। মরদেহ উদ্বার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিরাপত্তা বেষ্টনির মধ্যে কেপি আই প্রতিষ্ঠানের অভ্যন্তরে এ ঘটনাকে ঘিরে এলাবাসীর মনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। নিহতের ভাই আকসির মিয়া জানান তফসির ইতোপূর্বেও এক বার আত্মহত্যার চেষ্টা করে। তফসির প্রায় দুই মাস আগে বিয়ে করে ছিলেন।


     এই বিভাগের আরো খবর