,

নবীগঞ্জে ৩ দিন ধরে নিখোঁজ যুবক :: দিশেহারা পরিবার

সংবাদাদতা : নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর গ্রামের মৃত আরজু মিয়ার ছোট ছেলে ফয়েজ আহমদ (২৩) গতকাল রোববার ৩ দিন অতিবাহিত হল সে নিখোঁজ। সন্তানের খোঁজে দিশেহারা মা, ভাই খোঁজে পাচ্ছে না পুলিশ।
আত্মীয়স্বজন, বন্ধু বান্ধব, পাড়া-প্রতিবেশী সবাই, থানা পুলিশ হাসপাতাল- কোনো জায়গা বাকি নেই যেখানে তাকে খোঁজা হয়নি, কোথাও ফয়েজের সন্ধান মিলেনি। তবে ফয়েজের সঙ্গীয় বন্ধু জাকির হোসেন এর কাছ থেকে জানা জায়, বানিয়াচং থানার, মার্কুলি রতনপুর এলাকা থেকে গত শুক্রবার ৩০ সেপ্টেম্বর রাত ৮টার দিকে ফয়েজ নিখোঁজ হয় বলে ধারনা দেয় জাকির। ঐ দিন রাত এবং পরদিন শনিবার দিনভর খোঁজাখোঁজির পর ফয়েজ এর মোটরসাইকেল ও জুতা পাওয়া যায় রতনপুর পাড়পুর এলাকায়।
একটি সূত্র জানায়, নিখোঁজ ফয়েজের সঙ্গীয় বন্ধু জাকির হোসেন, বিভিন্ন জায়গায় তথ্য দেয় কিন্তু তার তথ্যমতে খোঁজাখোঁজি করে পাওয়া যাননি। গতকাল রোববার থেকে জাকির হোসেনের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এদিকে নবীগঞ্জ থানা (হবিগঞ্জ) ফয়েজ নিখোঁজের সাধারণ ডাইরি করে তার বড় ভাই কয়েছ আলী ইমন। এ বিষয়ে ওসি ডালিম আহমেদ বলেন, থানায় ফয়েজ আহমেদ নিখোঁজ হয়েছে বলে একটি সাধারণ ডাইরি হয়েছে, তার সন্ধান খোঁজতে আমরা যথাযথ আইনি পদক্ষেপ নিয়েছি এবং আমরা পুলিশ অলরেডি তাকে খোঁজে মাঠেকাজ করছি।


     এই বিভাগের আরো খবর