,

শরীফপুরে ৩ দিন ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্র : পরিবারে হতাশা

স্টাফ রিপোর্টার : চুনারুঘাট উপজেলার শানখলা মাসুক মিয়া মডেল সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসা থেকে মোঃ খাইরুল ইসলাম বিল্লাল (১২) নামে এক শিক্ষার্থী ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। সে হবিগঞ্জ সদর উপজেলার শরীফপুর গ্রামের মোল্লাবাড়ির মোঃ ফরিদ মিয়ার ছেলে। এদিকে, ওই ছাত্র নিখোঁজের পর থেকে পরিবারের লোকজনের মধ্যে হতাশা ও উদ্বেগ দেখা দিয়েছে। এ ব্যাপারে গত শনিবার ৮ অক্টোবর রাতে ওই ছাত্রের পিতা মোঃ ফরিদ মিয়া বাদি হয়ে চুনারুঘাট থানায় সাধারণ ডায়েরী করেছেন।
জানা যায়, প্রায় ২ মাস ধরে চুনারুঘাট উপজেলার শানখলা মাসুক মিয়া মডেল সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসায় পড়াশুনা করে আসছিল মোঃ খাইরুল ইসলাম বিল্লাল। গত শুক্রবার সকাল ৯টায় সে মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। এর পর আর ফিরে আসেনি। এতে মাদ্রাসা কর্তৃপক্ষ বিষয়টি ওই ছাত্রের পিতা মোঃ ফরিদ মিয়াকে অবগত করেন। এরপর তার পিতা তাদের আত্মীয়-স্বজনের বাড়িতে খোজ নিলেও তার কোন সন্ধান মিলেনি। তাছাড়া ৪ দিন ধরে ওই ছাত্র নিখোঁজ থাকায় তার পরিবারের লোকজনের মধ্যে হতাশা বিরাজ করছে। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করে তার পরিবারের পক্ষ থেকে সন্ধান চাওয়া হয়েছে।
এ ব্যাপারে নিখোঁজ ছাত্রের পিতা মোঃ ফরিদ মিয়া বলেন, ‘গত ২ দিন ধরে আমার ছেলে মাদ্র্রাসা থেকে নিখোঁজ রযেছে। বিভিন্নস্থানে খোঁজ নিলেও তার সন্ধান পাচ্ছিনা। আমি এ বিষয়ে চুনারুঘাট থানায় জিডি করেছি’। এতে কোন ব্যক্তি তার সন্ধান পেলে উল্লেখিত মোবাইল নাম্বারে (০১৭৪৯-৭৯৯৭৯১, ০১৮৫৯৪৩৯৫৯৫, ০১৭১৩৮০৫০৪১, ০১৮৫৫৯৬২০৮৭) যোগাযোগ করার জন্য তিনি অনুরোধ জানান।
মাদ্রাসার সুপার হাফেজ দেলোয়ার বলেন, গত শুক্রবার সকালে রাস্তা খাওয়ার ফাঁকে সে মাদ্রাসা থেকে চলে যায়। দুপুরে জুম্মার নামাজের সময় তাকে না পাওয়া গেলে বিষয়টি আমি মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতিকে অবগত করি। পরে সে মাদ্রাসায় না ফিরলে রাতে তাদের পরিবারকে জানানো হয়’।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আশরাফ বলেন, ওই ছাত্রের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে। বিষয়টি আমরা দেখছি’।


     এই বিভাগের আরো খবর