,

সুলতানশী গ্রামে বিদ্যুতস্পৃষ্টে দুই খালাতো বোনের মৃত্যু

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই বোনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে উপজেলার সুলতানশী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হল, সুলতানশী গ্রামের আব্দুল লতিফের মেয়ে শিমলা আক্তার (৯) এবং পার্শ্ববর্তী আব্দাবখাই গ্রামের ব্যবসায়ী সিদ্দিক আলীর মেয়ে রোজিনা আক্তার (৮)। তারা সম্পর্কে আপন খালাতো বোন। শিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এবং রোজিনা দ্বিতীয় শ্রেণির ছাত্রী বলে পরিবার জানিয়েছে।
জানা যায়, বিকালে আব্দুল লতিফের বাড়ির উঠানে খেলাধুলা করছিল দুই বোন। এক পর্যায়ে তারা ঘরের টিনের চালের উপর উঠে। তবে কে বা কারা বিদ্যুতের তার ছিড়ে টিনের ওপর ফেলে রাখে। এ সময় তারা অসাবধানতাবশত বিদ্যুতের তারে জড়িয়ে চাল থেকে নিচে পড়ে যায়। পরিবারের লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মেহেদী হাসান তাদেরকে মৃত ঘোষণা করেন। সদর থানা পুলিশ লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করে। তাদের আকস্মিক মৃত্যুতে দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাফরোজা আক্তার শিমুল জানান, ঘটনা শুনার সাথে সাথেই হাসপাতালে যায় পুলিশ। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের তারে জড়িয়েই তারা মারা গেছে।


     এই বিভাগের আরো খবর