,

বানিয়াচংয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের অর্থদন্ড

এস এম খোকন : হবিগঞ্জের বানিয়াচংয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে নাহিদুল মিয়া (১৮) নামে এক যুবককে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মোবাইল কোর্ট পরিচালনা করেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদ্মাসন সিংহ।
কোর্ট ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকালে যাত্রাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে পঞ্চম শ্রেণীর জনৈক এক ছাত্রীকে উত্যক্ত ও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে বানিয়াচং উপজেলার ত্রিকর মহল্লার আঃ জাহের মিয়ার পুত্র নাহিদুলকে এলাকাবাসী আটক করে। পরে উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি জানালে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোবাইল কোর্ট বসিয়ে নাহিদুলকে ৬ হাজার টাকা অর্থদন্ড করেন।
এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইউটিজিং করার অপরাধে অভিযুক্ত নাহিদুলকে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা অনুযায়ী ৬ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।
তিনি ইভটিজিং এর মত সামাজিক সমস্যার বিরুদ্ধে সচেতনতা তৈরি করতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান এবং ইভিটিজিং এর বিরুদ্ধে মোবাইল কোর্ট চলতেই থাকবে বলেও জানিয়েছেন।


     এই বিভাগের আরো খবর