,

হবিগঞ্জে শিশু সাংবাদিকদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে শিশু সাংবাদিকদের নিয়ে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ নভেম্বর) বিকেল ৪টায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়াতনে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। হ্যালো ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে ও ইউনিসেফের সহযোগিতায় দুইদিন ব্যাপী কর্মশালায় জেলার বিভিন্ন স্কুলের ২০ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। তারাই আগামী দিনে দেশের নেতৃত্ব দিবে। শিশুদের মেধা মননশীলতা ও সৃজনশীলতা রক্ষায় প্রশিক্ষণের কোন বিকল্প নেই। লেখা পড়ার পাশাপাশি শিশুদের জ্ঞান বিজ্ঞানে এগিয়ে যেতে হবে। সমাজে শিশুদের অধিকার লেখনির মাধ্যমে তুলে আনতে হবে। যাতে করে শিশুরা তাদের অধিকার সম্পর্কে জানতে পারে। পরিশেষে তিনি এই প্রশিক্ষণ আয়োজনের জন্য হ্যালো ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ও ইউনিসেফকে ধন্যবাদ জানান।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের হবিগঞ্জ জেলা প্রতিনিধি রাসেল চৌধুরীর সভাপতিত্বে ও সাংবাদিক শাকিল চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদিয়া আক্তার, এডভোকেট শাহ ফখরুজ্জামান প্রমুখ। কর্মশালায় প্রশিক হিসেবে ছিলেন আরফিন নাহার।


     এই বিভাগের আরো খবর