,

বাহুবলে গলায় ফাঁস দিয়ে যুবতীর আত্মহত্যা

জুবায়ের আহমেদ, বাহুবল : বাহুবলে ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ইভা আক্তার (১৯) নামে এক যুবতী। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার ৩১ ডিসেম্বর বেলা ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামে। জানা যায়, বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের মজনু মিয়া এক ছেলে ও এক মেয়ে সন্তান রেখে দীর্ঘদিন আগে মারা যান। মজনু মিয়া মারা যাওয়ার পর ছেলে মেয়েকে নিয়ে সংসার চালাতে হিমসিম খাচ্ছিলেন স্ত্রী। একপর্যায়ে তিনি ছেলে বিল্লাল হোসেন(২২) ও মেয়ে ইভা আক্তার(১৯)কে বাড়িতে রেখে তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে প্রবাসে চলে যান।
এরই মধ্যে গত দুই সপ্তাহ আগে ৩নং সাতকাপন ইউনিয়নের মানিকা গ্রামের সোনাহর আলীর ছেলে শারজান মিয়ার সাথে ইভার বিয়ের আলাপ আলোচনা সম্পন্ন হয় এবং আগামী কয়েকদিনের মধ্যে ইভাকে আনুষ্ঠানিকভাবে উঠিয়ে নেয়ার সিদ্ধান্ত নেয় পরিবার। কিন্তু গতকাল শনিবার সকালে ইভার বড় ভাই প্রবাসী ও সিএনজি চালক বিল্লাল হোসেন প্রতিদিনের মতো সিএনজি নিয়ে বাহুবলে চলে আসলে বেলা ২টার দিকে বিল্লাল হোসেন লোক মাধ্যমে জানতে পারেন তার বোন ইভা আক্তার ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বিল্লাল খবর পেয়ে ওয়ার্ড মেম্বার আব্দুল আউয়ালকে সাথে নিয়ে বিষয়টি থানা পুলিশকে জানান।
ঘটনার খবর পেয়ে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস, এস.আই সমীরণ চন্দ্র দাস ও এস.আই জসিম উদ্দিনকে সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে ইভার লাশ উদ্ধার করেন। তবে ভাই বোনের সংসারে ইভা কি কারণে আত্মহত্যা করেছে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া হয়নি!
এ বিষয়ে জানতে চাইলে ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস জানান,আমরা ঘটনাস্থলে আছি,লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


     এই বিভাগের আরো খবর