,

নবীগঞ্জ প্রেসক্লাবের দায়িত্ব হস্তান্তর

প্রেস বিজ্ঞপ্তি : নবীগঞ্জ প্রেসক্লাবের ২০২৩ সালের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে দায়িত্ব হস্তান্তর করেছে ২০২২ সালের বিদায়ী কমিটির সভাপতি ও সম্পাদক। গতকাল রোববার সন্ধ্যায় শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে দায়িত্ব হস্তান্তর সম্পন্ন হয়। আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদায়ি সভাপতি মোঃ রাকিল হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম। সাধারণ সম্পাদক মুহিবুর রহমান চৌধুরী তছনুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ, নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নোমান আহমদ, বিজয়ের প্রতিধ্বনির পত্রিকার সম্পাদক আনিসুজ্জামান চৌধুরী রতন, গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি এম.এ আজিজ সেলিম, ডাঃ রকিবুল ইসলাম প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাইফুল জাহান চৌধুরী। আয়োজিত অনুষ্ঠানে উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিদায়ী কমটির সভাপতি রাকিল হোসেন ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান চৌধুরী তছনু আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন নতুন কমিটির সভাপতি এম.এ আহমদ আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়ার নিকট। এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি এম.মুজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাবেদ মিয়া, কোষাধ্যক্ষ মোজাহিদ আলম চৌধুরী, নির্বাহী সদস্য, এটিএম সালাম, মুরাদ আহমদ, অলিউর রহমান, শাহ সুলতান আহমেদ, এম এ মুহিত, বিদায়ী কমিটির সভাপতি রাকিল হোসেন ও সাধারণ সম্পাদক মুহিবুর রহমান চৌধুরী তছনু, সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, উত্তম কুমার পাল হিমেল, মোঃ সরওয়ার শিকদার, সাবেক সাধারণ সম্পাদক এম.এ বাছিত ও সলিল বরন দাশ, সাবেক অর্থ সম্পাদক আকিকুর রহমান সেলিম, সাবেক যুগ্ম সম্পাদক তোহিদ চৌধুরী, মহিবুর রহমান, হাবিবুর রহমান চৌধুরী শামীম, ছনি চৌধুরী, সাংবাদিক ফুয়াদ হাসান রাজন, অঞ্জন রায়, হাসান চৌধুরী, মোঃ আলাল মিয়া, মোফাজ্জল হোসেন সজীব, ইকবাল হোসেন তালুকদার, মোঃ সাগর মিয়া, সংবাদপত্র এজেন্ট মুশাহীদ আলী ও মিয়াধন মিয়া প্রমুখ।
সভায় নব-নির্বাচিত কমিটির সকল সদস্যকে পরিচয় করে দেন নির্বাচনের সম্বনয়কারী হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান।
উল্লেখ্য, সমঝোতার ভিত্তিতে ২০২৩ সালে সভাপতি এম এ আহমদ আজাদ, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া এবং ২০২৪ সালের জন্য সভাপতি এম.এ বাছিত, সাধারণ সম্পাদক সলিল বরন দাশকে নির্বাচিত করে পৃথক দুটো নির্বাহি কমিটি গঠিত হয়।


     এই বিভাগের আরো খবর