,

প্রফেসর জাহানারা খাতুনের মাতা সাহিদা খাতুনের ইন্তেকাল :: রত্নগর্ভা মহিয়সী এই নারীর মৃত্যুতে দৈনিক প্রভাকরের শোক

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর জাহানারা খাতুনের মাতা সাহিদা খাতুন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০। রবিবার রাত ১০টার দিকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমার পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করে জানান, সাহিদা খাতুন দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুর সময় ৫ কন্যা, ২ ছেলে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী ও স্বজন রেখে গেছেন। আজ সোমবার বাদ আসর হবিগঞ্জ শহরের রাজনগর জামে মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
সাহিদা খাতুন হবিগঞ্জ জেলার অন্যতম শিক্ষাবিদ বৃন্দাবন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মরহুম মোহাম্মদ আলীর সহধর্মীনি। এছাড়াও এই কলেজের সাবেক উপাধ্যক্ষ অধ্যাপক শাহানাজ পারভীনের মা। তিনি হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি শোয়েব চৌধুরীর শ্বাশুড়ি।
রত্নগর্ভা শহিদা খাতুনের মৃত্যুতে দৈনিক প্রভাকর শোক ঃ সাহিদা খাতুন একজন রত্নগর্ভা জননী। তিনি হবিগঞ্জের অন্যতম একজন শিক্ষাবিদের সহধর্মীনি হবার পাশাপাশি নিজের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। এই মহিয়সী নারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে দৈনিক প্রভাকর। পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক সহিবুর রহমান স্বাক্ষরিত এক শোকবার্তায় মরহুমা সাহিদা খাতুনের রূহের মাগফেরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানানো হয় গভীর সমবেদনা।


     এই বিভাগের আরো খবর