,

মাধবপুরে শাহজালাল সরকারি কলেজে ক্যারিয়ার বিষয়ক সেমিনার

শেখ জাহান রনি, মাধবপুর : হবিগঞ্জের মাধবপুরে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব মাধবপুর (পুসাম) এর উদ্যোগে ক্যারিয়ার বিষয়ক সেমিনার ও লার্নিং সেশন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার শাহজালাল সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক (এইচএসসি) শিক্ষার্থীদের ক্যারিয়ার ও বিশ্ববিদ্যালয় ভর্তি নির্দেশনা দেয়ার জন্য সেমিনার আয়োজন করা হয়।
সেমিনারে উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ এন এম মফিজুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য আরিফুল ইসলাম আম্বিয়া, সহকারী অধ্যাপক এ কে এম নুরুল ইসলাম। পুসামের সভাপতি তোফায়েল পাঠান শান্ত । এছাড়াও উপস্থিত ছিলেন পুসামের সদস্য মোদাব্বির হোসন (রাবি), বোরহান উদ্দিন (ঢাবি), সানজিদা সুলতানা (সাস্ট), মোহাম্মদ মিন্টু (জাবি),আহমেদ সবুজ (রাবি) সহ প্রমুখ।
এসময় পুসামের সভাপতি তোফায়েল পাঠান শান্ত জানান, আমরা মাধবপুরের স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে সার্বিক সহযোগিতা এবং ক্যারিয়ার বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছি।
এ বিষয়ে অধ্যক্ষ এন এম মফিজুল ইসলাম জানান, আমরা অত্যন্ত আনন্দিত যে মাধবপুরের বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা উপজেলার শিক্ষার মান উন্নয়নে এ ধরনের সেমিনার আয়োজন করতেছে।


     এই বিভাগের আরো খবর