,

মাধবপুরে বাথরুমের ভেন্টিলেটারে ঝুলন্ত অবস্থায় ছাত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : মাধবপুরে মাদ্রাসার বাথরুমের ভেতরে ভেন্টিলেটরের সঙ্গে ফাঁস লাগিয়ে ফাহিমা আক্তার (১৫) নবম শ্রেণি ছাত্রী আত্মহত্যা করেছে। গতকাল রোববার সকালে মাদ্রাসার বাথরুমের দরজা ভেঙ্গে তার ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার নোয়াপাড়া ইউপির রতনপুর জামিয়া আরাবিয়া হাবিবীয়া টাইটেল মহিলা মাদ্রাসার ছাত্রী ও পার্শ্ববর্তী ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার শ্রীঘর গ্রামের মো. সফল মিয়ার মেয়ে।
ওই ছাত্রীর পিতা সফল মিয়া জানান, সম্প্রতি ফাহিমা আক্তার অনেকটা মানসিক রোগে ভুগছিল (জ্বীনের আঁছড়) পড়ে! তার রোগ সারাতে চুনারুঘাট উপজেলার কালিশিড়ি গ্রামের এক কবিরাজের কাছে গিয়ে তার ঝাড়ফুঁক, তেল পড়া, কবজ এনে দেই কিন্তু তার এই মানুষিক সমস্যা দূর হয়নি। তার বোন আকিমা আক্তার ও অন্যান্য ছাত্রীদের অজ্ঞাতে রোববার সকালে বাথরুমে গিয়ে দরজা বন্ধ করে আত্মহত্যা করেছে।
মাধবপুর থানার উপ-পরিদর্শক রাজীব রায় জানান, রবিবার সকাল সাড়ে ৭ টার দিকে ওই ছাত্রী বাথরুমে গিয়ে ভেতর থেকে দরজা আটকিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ভেন্টিলেটরের রডের সঙ্গে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।


     এই বিভাগের আরো খবর