,

দৈনিক বিজয়ের প্রতিধ্বনি সম্পাদক রতনের ওপর হামলা :: সংঘর্ষে জড়াতে ইমামবাড়িতে অস্ত্র মজুদ করছে দাঙ্গাবাজরা

স্টাফ রিপোর্টার : দৈনিক বিজয়ের প্রতিধ্বনি সম্পাদক আনিসুজ্জামান চৌধুরী রতন (৩৫) এর হামলার ঘটনায় উত্তেজনা বিরাজ করছে। এর জের ধরে লহরজপুর গ্রামে যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার লহরজপুর গ্রামের বাসিন্দা হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সোর্স সাইদুর রহমানের বিরুদ্ধে কিছুদিন আগে একই গ্রামের নুরুল আমিন স্বরাষ্ট্রমন্ত্রণালয়সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে বিজয়ের প্রতিধ্বনি পত্রিকাসহ কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। কিন্তু সোর্স সাইদুর ও তার লোকজন আনিসুজ্জামান রতনের প্রতি ক্ষিপ্ত হয়ে উঠে।
গত শুক্রবার দুপুরে রতন ইমামবাড়ি নিজ বাড়িতে যান। এ সময় বাজারের আয়মান স্টোর নামে এক ব্যবসা প্রতিষ্ঠানে বসা থাকা অবস্থায় আতাউর রহমানের পুত্র সাইদুর রহমান, মৃত অলি মিয়ার পুত্র হোসাইন আহমেদ, তার ভাই কাওসার আহমেদ, রাজীব আহমেদ, মৃত এংরাজ মিয়ার পুত্র নুরুল আমিন, মহব্বত উল্লার পুত্র আজিজ ও মৃত আব্দুস সোবহান মধু মিয়ার পুত্র আতাউর রহমানসহ একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর আক্রমণের লক্ষে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে তাকে মারতে উদ্যত হয়। তাৎক্ষনিক বাজারের থাকা মানুষজন এগিয়ে এলে উল্লেখিতরা অস্ত্র নিয়ে মহড়া দিতে দিতে চলে যায়। বিষয়টি থানা পুলিশকে জানালে তারা এসে ঘটনাস্থল পরিদর্শন করে।
এ বিষয়ে আনিসুজ্জামান চৌধুরী রতন বাদি হয়ে নবীগঞ্জ থানায় উল্লেখিতদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। এদিকে দাঙ্গার জন্য আবারও দেশীয় অস্ত্র মজুদ করেছে অভিযুক্তরা। ফলে যেকোনো সময় অপ্রীতিকর ঘটনার আশংকা করা হচ্ছে।


     এই বিভাগের আরো খবর