,

মাধবপুরে নেশার টাকার জন্য স্ত্রী সন্তানকে হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার : মাধবপুর উপজেলার আদাঐর ইউনিয়নের মিঠাপুকুর গ্রামে নেশার টাকার জন্য স্ত্রীকে পিটিয়ে গুরুতর আহত করে সন্তানদের হত্যার হুমকি দেওয়ায় স্বামীর নামে থানায় মামলা দায়ের করেছেন স্ত্রী সাহেরা খাতুন।
মামলা সূত্রে জানা যায়, মিঠাপুকুর গ্রামের আলেপ খাঁ দীর্ঘদিন ধরেই নেশার টাকা যোগান দেওয়ার জন্য তার স্ত্রী সাহেরা খাতুনকে মারধর ও অত্যাচার করে আসছে। সাহেরা খাতুন এ বিষয়টি সমাজের গন্যমান্য লোকজনকে জানালে তার উপর আলেপ খাঁ অত্যাচারের মাত্রা বাড়িয়ে দেয়। সর্বশেষ গতকাল শনিবার (১১ ফেব্রুয়ারী) নেশার টাকার জন্য স্ত্রী সাহেরাকে চাপ দিতে থাকে। টাকা দিতে অস্বীকার করলে আলেপ খাঁ স্ত্রী সাহেরাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। এসময় সাহেরা বাম হাতে প্রচন্ড আঘাত পায়। মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহন শেষে গতকাল রবিবার সাহেরা খাতুন বাদি হয়ে স্বামী আলেপ খাঁকে আসামী করে মাধবপুর থানায় মামলা করেছেন। স্থানীয় লোকজন আলেপ খাঁকে আটক করে থানায় সোপর্দ করলে পুলিশ তাকে বিজ্ঞ আদালতে পাঠিয়ে দিয়েছে।
সায়েরা খাতুন জানান, আলেপ খাঁ তার পিতা মাতাকেও প্রায়ই মারপিট করতো। সর্বশেষ মাস দুয়েক আগে আলেপ খাঁ পিটিয়ে তার গর্ভধারিনী মা মাহমুদা বেগমের (৬০) পা ভেঙ্গে দিয়েছিল। লক্ষাধিক টাকা খরচ করে চিকিৎসা করিয়েও মাহমুদা বেগমের পা এখনও পরিপূর্ণভাবে সেরে উঠেনি। আলেপ খাঁর ১ ছেলে ও ১ মেয়ের জনক। তার ছেলে রিহান মিয়া বিবাহিত। রিহানের এক পুত্র সন্তান রয়েছে।


     এই বিভাগের আরো খবর