,

আজমিরীগঞ্জে চালকের হাত-পা বেঁধে ইজিবাইক ছিনতাই :: আটক ১

স্টাফ রিপোর্টার : আজমিরীগঞ্জে হাওরের সড়কে ইজিবাইক চালকের হাত পা বেঁধে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় উপজেলার শিবপাশা-কাকাইলছেও হাওরের সড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। তবে ঘটনার কয়েক ঘন্টার পরই ইজিবাইক উদ্ধার ও সাহাঙ্গীর ওরফে সানোয়ার (৩০) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটককৃত সাহাঙ্গীর ওরফে সানোয়ার উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার কাকাইলছেও ইউনিয়নের ঘরদাইর গ্রামের বাসিন্দা জলিল মিয়ার পুত্র ইজিবাইক চালক তাজুল ইসলাম (২০) গত সোমবার রাত ৮টায় যাত্রীবহনের জন্য কাকাইলছেও থেকে শিবপাশার উদ্দ্যেশে রওনা দেন। পথিমধ্যে সাহাঙ্গীর ও আর অপর দুই সহযোগী জলসুখা ইউনিয়নের নোয়াগর গ্রামের মাহিব উল্যার পুত্র রাহীম মিয়া (৩৩) এবং একই গ্রামের তরিকুল ইসলামের পুত্র জসিম উদ্দিন (৩২) তাদের মোটর সাইকেল নষ্ট হয়ে গেছে বলে তাজুলকে জানায়। তিনশো টাকা ভাড়ার চুক্তিতে মোটর সাইকেলটি শিবপাশা বাজারে নিয়ে যাবার কথা বলে মোটর সাইকেলসহ ছিনতাইকারীরা ইজিবাইকে চড়ে বসে। কিছুদুর যাবার পর চালক তাজুল ইসলামের হাত-পা বেঁধে রাস্তার পাশে ফেলে তাজুল ইসলামের মোবাইল ফোন, নগদ ২ হাজার ৬ শত টাকা ও ইজিবাইক নিয়ে চম্পট দেয় তিন ছিনতাইকারী। কিছুক্ষণ পর স্থানীয় কয়েকজন কৃষক জমিতে পানি সেচ দিতে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় তাজুল ইসলামকে উদ্ধার করে শিবপাশা বাজারে নিয়ে যান। স্থানীয়রা বিষয়টি শিবপাশা পুলিশ ফাঁড়িতে অবগত করলে রাত আনুমানিক ১১টায় শিবপাশার আবদুল্লাহপুর থেকে ইজিবাইকসহ সাহাঙ্গীর ওরফে সানোয়ারকে আটক করে পুলিশ।
এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি টিভিএস মোটর সাইকেল জব্দ করা হয়। গতকাল মঙ্গলবার সকালে তাজুল ইসলাম বাদী হয়ে আটক সাহাঙ্গীর ওরফে সানোয়ারসহ ৩ জনকে আসামী করে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বলেন, খবর পেয়ে রাতেই আমরা অভিযান পরিচালনা করে ইজিবাইকসহ সাহাঙ্গীর ওরফে সানোয়ারকে আটক করি একই সাথে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও আটক করা হয়েছে। তাজুল ইসলাম বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। বাকী দুজনকে আটক করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।


     এই বিভাগের আরো খবর