,

বাংলাবাজারে বেগম জাহানারা প্রি-ক্যাডেট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার বাংলাবাজার প্রাণকেন্দ্রে অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠান বেগম জাহানারা প্রি ক্যাডেট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান স্কুল মাঠে গতকাল বুধবার (১৫ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে বেলা ১২ঃ৩০ পর্যন্ত শিক্ষার্থীদের বিভিন্ন খেলার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
শিক্ষার্থীরা দৌড় প্রতিযোগিতা, হাড়ি ভাঙা, দড়ি পাল সহ বিভিন্ন খেলায় অংশগ্রহণ করেন। প্রত্যেকটা খেলার জন্য প্রথম, দ্বিতীয় ও তৃতীয়দের জন্য বিশেষ পুরস্কার ও অংশগ্রহণকারী সকলের জন্য সান্তনা পুরস্কার ছিল। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সভাপতি শাহ ফরিদুল ইসলাম ফরিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (বি এন জে এফ) এর সাধারণ সম্পাদক মোঃ সেলিম উদ্দিন ও কোষাধ্যক্ষ মোঃ সুমন মিয়া।
এসময় আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, সহকারী শিক্ষক জাকারিয়া আহমেদ, সহকারী শিক্ষিকা পারভিন বেগম, কুহিনূর আক্তার, শিউলি আক্তার, আরিফা আক্তার। এ সময় প্রধান অতিথি হিসেবে বেগম জাহানারা স্কুলের পক্ষ থেকে উক্ত প্রতিষ্ঠানের সভাপতি শাহ ফরিদুল ইসলাম ফরিদ ও প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম সম্মাননা পুরস্কার তুলে দেন নবীগঞ্জ উপজেলা বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (বি এন জে এফ) এর সাধারণ সম্পাদক মোঃ সেলিম উদ্দিন ও কোষাধ্যক্ষ মোঃ সুমন মিয়া কে।
শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ব্যাপক আনন্দ ও উদ্দীপনা লক্ষ্য করা গিয়েছে। এ সময় স্কুলের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী নিশিতা খান ও অবিভাবক সুমিনা বেগম বলেন, প্রতিবারের মতো এবারও এ অনুষ্ঠান সফলভাবে আয়োজন করায় আমি স্কুল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি। পরে অতিথিবৃন্দ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।


     এই বিভাগের আরো খবর