,

মাধবপুরে চুরি হওয়া গরু আনতে গিয়ে যুবক নিহত

স্টাফ রিপোর্টার : মাধবপুরে গরু চোরকে ধাওয়া করতে গিয়ে পিকআপ থেকে লাফিয়ে পড়ে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম জুবায়ের মিয়া (২১)। সে উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কি গ্রামের খলিল মিয়ার পুত্র। গতকাল বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে ছাতিয়াইন-রতনপুর সড়কে এ ঘটনা ঘটে।
মাধবপুর থানার এসআই আব্দুল কাদের জানান, বুধবার গভীর রাতে একদল অজ্ঞাত গরু চোর খড়কি গ্রামের আছকির মিয়া নামের এক ব্যক্তির গোয়ালঘর থেকে ৩ টি গরু চুরি করে নিয়ে যায়।
টের পেয়ে আছকির মিয়া শোর চিৎকার শুরু করলে জুবায়ের মিয়াসহ প্রতিবেশীরা চুরি যাওয়া গরু খুঁজতে বের হন। চোরেরা (ঢাকা মেট্রো- ন ২১-৬৪৮৮) নম্বরযুক্ত একটি পিকআপে করে চোরাই গরুগুলো নিয়ে নোয়াপাড়া হয়ে ছাতিয়াইন-রতনপুর সড়কের দিকে চলে যাওয়ার সময় এক পর্যায়ে পিকআপটিকে ধাওয়া দিয়ে আটকে ফেলে লোকজন।
এ সময় নিহত জুবায়ের লাফ দিয়ে পিকাপে উঠে পড়লে পিকআপটির চালক ও চোরেরা ভয়ে পিকআপ রেখে দ্রুত পালিয়ে যায়। এ সময় হাঙ্গামা শুনে ঘটনাস্থলে আসা আছকির মিয়ার ভাগ্নে পার্শ্ববর্তী গোপীনাথপুর গ্রামের খলিল মিয়া পিকআপটি চালাতে শুরু করে। তখন দুর্ঘটনা ঘটতে পারে আশংকা করে পিকআপ থেকে লাফ দেন জুবায়ের। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে লোকজন এক পর্যায়ে পিকআপটিকে আটক করতে সক্ষম হয়। চোরাই গরু ৩টিও উদ্ধার হয় এ সময়।
উদ্ধারকৃত গরু ও পিকআপ ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের হেফাজতে রয়েছে বলে কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক বেলায়েত হোসেন জানিয়েছেন। মাধবপুর থানার ওসি (তদন্ত) মোঃ আতিকুর রহমান ঘটনাটিকে খুবই দুঃখজনক বলে মন্তব্য করেছেন।


     এই বিভাগের আরো খবর