,

মাধবপুরে মাদ্রাসার ছাত্রকে ছুটি না দেওয়ায় শিক্ষককে মারধর

শেখ জাহান রনি, মাধবপুর : মাধবপুরে মাদ্রাসার এক ছাত্রকে ছুটি না দেওয়ায় শিক্ষককে মারধর করার অভিযোগ উঠেছে। অভিযোগ সুত্রে জানা যায়, মাধবপুর উপজেলার শাহজানপুর ইউনিয়নের ভান্ডারোয়া গ্রামের নুরে মদিনা তাহফিজুল কুরআন মাদ্রাসার সহকারী শিক্ষক সুমন মিয়াকে মারপিট করার ঘটনা ঘটেছে। গত ১৯ ফেব্রুয়ারী রবিবার সকাল ৭ ঘটিকায় ওই মাদ্রাসার ছাত্র নজির ইসলাম স্থানীয় একটি মেলায় যাওয়ার কথা বলে ১ দিনের ছুটি চাইলে সহকারী শিক্ষক ছাত্রকে ছুটি বিষয়ে রাজি হয়নি। ছাত্র নজির ইসলাম তার বাবাকে ছুটি না দেওয়া বিষয়টি জানায়। পরে ছাত্রের বাবা আরব আলী ওই দিন আনুমানিক সকাল ১০:৩০ ঘটিকায় শিক্ষকেে সাথে জরুরী কথা বলে মাদ্রাসার বারান্দায় আসার জন্য বলেন। বারান্দায় যাওয়ার পর শিক্ষকে এলোপাতাড়ি মারপিট শুরু করে দেন। পরে সহকারী শিক্ষক সুমন মিয়া মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নিয়ে মাধবপুর থানায় অভিযোগ দায়ের করে।
মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা নাজিমউদ্দীন জানান, ঘটনার দিন সকালে ছাত্র নজির ইসলামের ছুটির বিষয়ে জেনেছি পরে আমি মাদ্রাসার বাহিরে যাই প্রয়োজনীয় কাজে। হঠাৎ করে আমার ফোনে কল আসে এক ছাত্রের অবিভাবক সহকারী শিক্ষক এ উপর মারপিটের ঘটনা হয়েছে এই নিন্দনীয় ঘটনার বিচার চাই।
মাদ্রাসার সভাপতি মাকসুদ মোল্লা জানান, আমি রাজধানী ঢাকায় আছি ব্যবসায়ী কাজে শিক্ষকের উপর হামলায় আমি কষ্ট পেয়েছি। এই ঘটনায় মাধবপুর থানায় একটি অভিযোগ পাঠানো হয়েছে। আমি এর বিচার চাই।
এ বিষয়ে তদন্তকারী অফিসার তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মুজিবুর রহমান চৌধুরী জানান, ভান্ডারোয়া গ্রামের মাদ্রাসার সহকারী শিক্ষককে মারপিট এর ঘটনার অভিযোগ পেয়েছি তদন্ত চলমান।


     এই বিভাগের আরো খবর