,

বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল অক্ষয়ের ‘সেলফি’

সময় ডেস্ক : তুমুল প্রচারণার পরেও বক্স অফিসে মুখ থুবড়ে পরল অক্ষয়ের সদ্য মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘সেলফি’। মুক্তির প্রথম দিনেই বড়সড় আঘাত পেল সিনেমাটি। বক্স অফিসে অক্ষয় কুমারের ‘সেলফি’ বছরের সবচেয়ে নিম্নমানের উদ্বোধনী দিল।
বাণিজ্য সূত্র অনুসারে, ইমরান হাশমি, নুশরাত ভরুচ্চা এবং ডায়ানা পেন্টি অভিনীত চলচ্চিত্রটি প্রথম দিনে দর্শক টানতে ব্যর্থ হয়েছে। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ভারতের মাল্টিপ্লেক্স চেইন থেকে সিনেমাটির আয়ের তথ্য তুলে ধরেছেন। টুইটারে তিনি উল্লেখ করেছেন, ‘সেলফি’ প্রথম দিনে ন্যাশনাল চেইনে পিভিআর থেকে ৬৪ লাখ, আইনক্স ৪৩ লাখ সিনেপোলিস ২৩ লাখ আয় করেছে। সর্বমোট ১.৩০ কোটি রুপি মাত্র! তিনি আরো উল্লেখ করেছেন, এ পর্যন্ত বছরের অন্যান্য বড় রিলিজের মধ্যে জাতীয় চেইনে প্রথম দিনে ‘পাঠান’ ২৭ কোটি ও ‘শেহজাদা’ ২.৯২ কোটি নেট আয় করেছে। সেই তুলনায় অক্ষয়ের ‘সেলফি’ তার ক্যারিয়ারের অন্যতম বাজে শুরু হিসেবে চিহ্নিত হয়েছে।
এদিকে স্যাকনিল্কের প্রতিবেদন অনুসারে, ‘সেলফি’ প্রথম দিনে ভারতে তিন কোটিরও কম আয়ের একটি বিপর্যয়কর ওপেনিং রেকর্ড করবে। যদি এমনটা ঘটে তাহলে এটি অক্ষয়ের সর্বকালের সবচেয়ে খারাপ ওপেনিং ফিল্মও হতে পারে!
২৪ ফেব্রুয়ারি (শুক্রবার) মুক্তি পেয়েছে অক্ষয় ও ইমরান হাশমি অভিনীত ‘সেলফি’। সিনেমাটি মালায়লাম চলচ্চিত্র ‘ড্রাইভিং লাইসেন্স’-এর অফিশিয়াল রিমেক। সিনেমাটি নির্মাণে প্রায় ১১০ কোটি টাকা রুপি খরচ হয়েছে।


     এই বিভাগের আরো খবর