,

নবীগঞ্জে প্রগতি লাইফ ইন্সুইরেন্স লিঃ এর মৃত্যুদাবী চেক হস্তান্তর ও সংর্ধনা

মোঃ আবু তালেব : নবীগঞ্জ উপজেলার প্রগতি লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড এর মৃত্যুদাবীর চেক হস্তান্তর ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত। গতকাল ১৫ই এপ্রিল শনিবার সকাল সাড়ে ১২ টায় নবীগঞ্জ প্রগতি লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড নিজস্ব অফিসে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত মৃত্যুদাবীর চেক হস্তান্তর ও সংবর্ধনা অনুষ্ঠানে নবীগঞ্জ প্রগতি লাইফ ইন্সুইরেন্স লিমিটেড’র এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মৌলদ মিয়ার সভাপতিত্বে ও ব্রাঞ্চ ম্যানেজার মোঃ সোহাগ মিয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন প্রগতি লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড (এইচ,আর) ডেপুটি জেনারেল ম্যানেজার আলী হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা আওয়ামিলীগ সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, নবীগঞ্জ ৮নং সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ রিপন মিয়া, কামরুল ইসলাম। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোঃ পারভেজ আহমেদ ফয়েজ, শাহাজাহান মিয়া, মোঃ দবির মিয়া, মোঃ ফারভেজ মিয়া, ছাত্রলীগ নেতা সাজু আহমেদ, মোছাঃ জোসনা বেগম, সোহেলী বেগম, মোঃ শাহিনুর রহমান, হাবিবুর রহমান, মুস্তাক আহমদ, রায়হান আহমদ, বেলাল আহমেদ, জহিরুল ইসলাম জীবন, মুজাক্কির মিয়া।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা কমিটির ইউনিটি ফর হিউম্যান রাইটস এর সাধারণ সম্পাদক হেলাল চৌধুরী, সিনিয়র সাংবাদিক মোঃ আবু তালেব, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন রবি দাশ, সোহেলী বেগম প্রমুখ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির হাত থেকে চেক গ্রহণ করেন মরহুম মৃত রাধন রানী সরকারের চেক গ্রহণ করেন স্বামী অধীর সরকার। ১ম গ্রাহক অধীর সরকারকে দুই লক্ষ সাতাইশ হাজার নয়শত ত্রিশ টাকা (২,২৭,৯৩০) ও ২য় গ্রাহক মরহুম মৃত আলগীর হোসেনের পক্ষ থেকে চেক গ্রহণ করেন স্ত্রী তসলিমা আক্তারকে এক লক্ষ তের হাজার পাঁচশত বিশ টাকা (১,১৩,৫২০) মৃত্যুদাবী চেক হস্তান্তর করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ক্রেস্ট প্রদান করা হয়।
প্রধান অতিথি আরো বলেন ইন্সুইরেন্স ও বীমা কমীদের শিপ্লে স্বচ্ছতা ও জবাবদিহিতার সহিত কাজ করে বেকারত্ত্ব বিমোচন ও নিজের আত্ম মর্জাদা বিকাশের সুযোগ রয়েছে।


     এই বিভাগের আরো খবর