,

সিনেমা হলের শিহাব রেষ্ট হাউজ থেকে এনজিও কর্মীর লাশ উদ্ধার

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ শহরের সিনেমা হল এলাকার শিহাব রেষ্ট হাউজ থেকে সৈয়দ নাসির মিয়া (৪২) নামের এক এনজিওকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এ মৃত্যু নিয়ে রহস্য স”ষ্টি হয়েছে। গতকাল শনিবার রাত ৮টায় সদর ওসি (তদন্ত) বদিউজ্জামান, এসআই মমিনুল ইসলাম পিপিএম ও ওয়াহেদ গাজীর নেতৃত্বে পুলিশ ওই হোটেলের ৩য় তলার ৩০৩ নম্বর রোম থেকে লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। সে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার সিকান্দরনগর গ্রামের মৃত শুকুর আলীর পুত্র।
জানা যায়, গত ৪ এপ্রিল একটি এনজিওর কর্মী পরিচয়ে তিনি ওই হোটেলে উঠেন এবং গতকাল পর্যন্ত অবস্থান করেন। শনিবার বিকেলে সাড়াশব্দ না পেয়ে তার চাচাতো ভাই আব্দুস সহিদ পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে।
হোটেল ম্যানেজার তাউছ মিয়া জানান, সে একটি এনজিওকর্মীর পরিচয়ে ১৫০ টাকা দৈনিক ভাড়ায় রোম নেন। গতকাল সেহরী খেয়ে তিনি ঘুমিয়ে ছিলেন। এরপর সকাল থেকে তাকে ডাকাডাকি করলেও কোনো সাড়া পাওয়া যায়নি।
এর আগে হোটেল রেজা, সোনার বাংলাসহ বিভিন্ন হোটেল থেকে এরকম আরও লাশ উদ্ধার করায় আতংক বিরাজ করছে। তবে হোটেল মালিক জালাল উদ্দিন সজলুকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। পুলিশ জানায়, তার বিরুদ্ধে মামলা থাকায় সে পলাতক রয়েছে।
ওসি বদিউজ্জামান জানান, লাশ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


     এই বিভাগের আরো খবর