,

পরোয়ানা নিয়ে প্রকাশ্যে ঘুরছেন বাহুবলে ছাত্রলীগ নেতা দুলাল

স্টাফ রিপোর্টার : বাহুবলে গ্রেফতারী পরোয়ানা মাথায় নিয়ে দুলাল মিয়া নামের এক প্রভাবশালী প্রকাশ্যে ঘুরলেও পুলিশ তাকে গ্রেফতার করছে না বলে অভিযোগ উঠেছে। এদিকে ওই মামলার বাদি তার হুমকির কারণে নিরাপত্তাহীনতায় ভুগছে। শুধু তাই নয়, দুলাল তার ছদ্মনাম রানা মহালদার ব্যবহার করে পাসপোর্ট করে প্রতারণা করছে।
জানা যায়, জয়পুর গ্রামের খুর্শেদ মিয়ার পুত্র সাবেক উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি দুলাল মিয়া, তার ভাই হেলাল মহালদার ছাত্রদল নেতা। আরেকভাই জামায়াতের সাথে সম্পৃক্ত।
জানা যায়, একই গ্রামের বাচ্চু মিয়ার স্ত্রী শাহেনা আক্তারকে দুলাল, তার ভাই হেলালসহ ১০-১২ জন লোক ২০২২ সালের ২৭ ফেব্রুয়ারি হত্যার উদ্দেশ্যে মারপিট করে জখম করে। এ ঘটনায় ওই মহিলা বাদি হয়ে আদালতে মামলা করলে মামলাটি রুজু হয়। যার নং-৩৪/২২। কিন্তু প্রভাবশালী দুলাল আদালতে হাজির না হলে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হয়। এরপরও সে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং বাদি ও তার স্বাক্ষিকে মামলা তুলে নিতে হুমকি ধামকি দিচ্ছে। এ বিষয়ে বাহুবল থানার ওসি রকিবুল হাসান জানান, দুলালকে গ্রেফতারের জন্য একজন অফিসার নিয়োগ করা হয়েছে। পুলিশ তাকে খুঁজছে। অচিরেই তাকে গ্রেফতার করা হবে।


     এই বিভাগের আরো খবর