,

নবীগঞ্জে কোরআন ও মাসআলা শিক্ষার্থী মহিলাদের মধ্যে ঈদ উপহার কাপড় বিতরণ করলেন এমপি মিলাদ গাজী

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ-১ নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এর উদ্যোগে সহী কোরআন ও মাসআলা শিক্ষা কার্যক্রমের আওতায় প্রশিক্ষনার্থীদের মাঝে ঈদ উপহার শাড়ি বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার ১৫ জুলাই বিকেলে নবীগঞ্জ পৌরসভার রাজনগর পৌর আওয়ামীলীগ নেতা এটি এম রুবেল মিয়ার বাসভবনে এক উঠান বৈঠকের আয়োজন করা হয়। অনুষ্ঠিতব্য উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমেদ, নবীগঞ্জ প্রেসক্লাবের াসবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, উপজেলা মহিলালীগের সাধারণ সস্পাদক ছইফা রহমান কাকুলী, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল, দৈনিক সময় পত্রিকার প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সেলিম তালুকদার প্রমুখ। সভা শেষে বয়স্ক মহিলা প্রশিক্ষনার্থীদের মাঝে ঈদ উপহার শাড়ী বিতরন করা হয়।
উল্লেখ্য, হবিগঞ্জ-১ আসনের মাননীয় সাংসদ গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী ২০১৩ সাল থেকে বয়স্ক মহিলাদের সহী কোরআন ও নামাজ শিক্ষা প্রদানের লক্ষ্য নবীগঞ্জ ও বাহুবল উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ কার্যক্রম চালু করেন। বর্তমানে এ কর্মসুচীর আওতায় ২০ হাজার মহিলা প্রশিক্ষণ গ্রহণ করেন।
অচিরেই সেলাই প্রশিক্ষণ ও সেলাই মেশিন বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রম আরো ব্যাপকভাবে পরিচালনা করা হবে। এই মহতি উদ্যোগকে স্বাগত জানাচ্ছেন ধর্মপ্রাণ মুসলমানেরা এই কার্যক্রমের আওতার অধীনস্থ বয়স্ক শিক্ষার্থীরা সরকারের প্রশংসা করে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় সংসদ সদস্য জননেতা গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


     এই বিভাগের আরো খবর