,

নেত্রীর কর্মী হয়ে সুবিধাবঞ্চিত মানুষের পাশে আছি- কেয়া চৌধুরী

নিজস্ব প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ২নং ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে দিন ব্যাপী পথ সভা ও জনসাবায় অংশ গ্রহন করেন আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। হাওর অধ্যুসিত ইউনিয়নটির বিভিন্ন ওয়ার্ড যথা শৈলা রামপুরের নতুন বাজার, কামরাখাই রামপুর এর ফার্ম বাজার, রামপুরের মধ্য রামপুর, হরিনগরের হরিনগর বাজার, কাজীগাওয়ের কাজীগঞ্জ বাজারে জনসভা অনুষ্ঠিত হয়। প্রতিটি পথসভাই জনসভায় রুপান্তরিত হয়।
এসব জনসেবায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগ সাবেক সহ-সভাপতি মৃনাল কান্তি রায়, ইউনিয়ন সহ-সভাপতি মো. জমশেদ মিয়া, ১নং ওয়ার্ডের সভাপতি বশির আহমেদ, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন ও ওয়ার্ড মেম্বার আছদ্দর আলী। ২নং ওয়ার্ডের প্রবীন নেতা ও সভাপতি আব্দুল মোতাল্লিব, ৩নং ওয়ার্ডের সভাপতি আ: শহীদ ও সাবেক সভাপতি নুরুল হক মালদার, ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান মাজু মিয়া। ৪নং ওয়ার্ডের সভাপতি জমশেদ মিয়া, সেক্রেটারী মাসুক মিয়া, বিশিষ্ট মুরব্বি আলতাফ মিয়া, কাজীরগাওয়ের কাজিরবাজারের ওয়ার্ড সভাপতি ডা: আবুল কালাম আজাদ, কৃষকলীগ নেতা ইয়াকুব আলী, যুবলীগ নেতা ডা:নৃপেশ।
বক্তারা নবীগঞ্জ উপজেলায় ১নং ইউনিয়নকে বিদ্যুতায়ন, ১৭ কিলোমিটার রাস্তা পাকাকরণ, ২টি সুইচ গেইট স্থাপনের মাধ্যমে নদী ভাঙ্গল ও হাওরের ফসল রক্ষা, বিবিয়ানা স্কুল এমপিওভুক্ত করণ, কীতৃনারায়ন কলেজের শহীদ মিনার নির্মানসহ মন্দির ও মসজিদ উন্নয়নে কেয়া চৌধুরী দায়িত্বকালীন সময়ে যে কাজগুলো করে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন সেবা প্রদানে যে কাজ করেছেন ইউনিয়নবাসী স্মরনে রেখেছে। তৃনমুল আওয়ামীলীগ ও সাাধারন জনসাধারণের প্রত্যাশা একটাই আগামী জাতীয় নির্বাচনে কেয়া চৌধুরীকে নবীগঞ্জ-বাহুবলে এমপি হিসেবে দেখতে চাই।
প্রধান অথিতির বক্তায় আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী প্রতিটি মিটিংয়ে বিপুল জনসমাগম হওয়ায় সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা জনান এবং বলেন সুবিধা বঞ্চিত মানুষের কল্যানে নেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে পাশে আছি। তাই আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের নৌকাকে সমর্থন দিয়ে শেখ হাসিনার পাশে থাকুন।


     এই বিভাগের আরো খবর