,

৩ দিনেও গ্রেপ্তার হয়নি কোর্ট থেকে পালিয়ে যাওয়া রাজু :: হাতকড়া উদ্ধার

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ কোর্ট থেকে পালিয়ে যাওয়া রাজুর হাতকড়া উদ্ধার হলেও ৩ দিনেও গ্রেফতার হয়নি সে। এদিকে তাকে ধরতে বেশ কয়েকটি পুলিশের টিম কাজ করছে বলে বিশ^স্থ সূত্রে জানা গেছে। গতকাল শনিবার বিকালে রাজুর বাড়ি মাধবপুর উপজেলার শিবরামপুর থেকে হাতকড়াটি উদ্ধার করা হয়। এদিকে এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার এসআই সনক কান্তি দাশ ও মমিনুল ইসলামসহ একদল পুলিশ রাজুকে ধরতে অভিযান শুরু করেছে।
গত ৭ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ কোর্ট হাজত থেকে একদল পুলিশ তাকে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলামের আদালতে নিয়ে যান। এর আগে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমাণ্ড আবেদন করে। ওই সময় রাজুকে হাজতখানা থেকে পুলিশ প্রহরায় আদালতে তোলার সময় পালিয়ে যায় রাজু। মুহুর্তের মধ্যেই আদালতপাড়ায় হৈ হুল্লুড় শুরু হয়। এরপর পুলিশ আসামি ধরতে আশপাশে তল্লাশী শুরু করে। কিন্তু শেষ পর্যন্ত তাকে পাওয়া যায়নি। গতকাল শনিবার রাত ১০টায় এ রিপোর্ট লেখাকালে পালিয়ে যাওয়া আসামি ধরতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।
জানা যায়, গত ৩১ আগস্ট বৃহস্পতিবার ভোররাতে মাধবপুর থানার হরষপুর রেল স্টেশন বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজুকে গ্রেফতার করে র‌্যাব-৯। সে উপজেলার শিবরামপুর গ্রামের মোঃ চাঁন বাদশা মিয়ার পুত্র। রাজু একজন পেশাদার মাদক কারবারি। সে সীমান্ত এলাকা থেকে মাদক এনে পুরো জেলায় ছড়িয়ে দিতো। তাকে ধরতে র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় এবং ২৬৪ বোতল ফেন্সিডিলসহ তাকে হাতেনাতে গ্রেফতার করে। পরে মাধবপুর থানা পুলিশ রাজুর বিরুদ্ধে আদালতে ৫ দিনের রিমাণ্ড আবেদন করে। গত বৃহস্পতিবার রিমাণ্ড শুনানীর দিন ধার্য্য ছিলো।


     এই বিভাগের আরো খবর