,

সরকার যুগোপযোগী শিক্ষা নিশ্চিতে জোর দিয়েছে -এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের শিক্ষাখাতে গত প্রায় ১৫ বছরে অনেক বড় কাজ কাজ হয়েছে। মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়সহ এখানে অনেক অর্জন হয়েছে। সেইসব অর্জনকে আরও সামনে এগিয়ে নিয়ে যাওয়া হবে। আওয়ামী লীগ সরকার যুযোগপযোগী শিক্ষায় জোর দিয়েছে।
হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল আলেয়া-জাহির কলেজে ওরিয়েন্টেশন ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, দেশে এক সময় অর্থনৈতিকভাবে অস্বচ্ছল পরিবারের ছেলেমেয়েরা লেখাপড়ার সুযোগ পেত না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই বৈষম্য দূর করে দিয়েছেন। তিনি অবহেলিত জনগোষ্ঠীর দোরগোড়ায় বিনামূল্যে শিক্ষার আলো পৌঁছে দিয়েছেন। অস্বচ্ছল শিক্ষার্থীদের মাসে মাসে উপবৃত্তি দেওয়া হচ্ছে।
হবিগঞ্জে উচ্চশিক্ষা নিশ্চিতসহ বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে এমপি আবু জাহির প্রধানমন্ত্রীর লক্ষ্য-উদ্দেশ্য বাস্তবায়নে যুযোপযোগী শিক্ষাদানে মনোনিবেশ করার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে আলেয়া-জাহির কলেজ গভর্ণিং বডির সভাপতি মোঃ বদরুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম, কলেজের অধ্যক্ষ পার্থ প্রতীম দাশ প্রমুখ।


     এই বিভাগের আরো খবর