,

ইনাতগঞ্জ ইসলামী ব্যাংক এজেন্ট শাখায় চুরি :: ১২ লক্ষ টাকা লুট

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজার মদিনা মার্কেটে ইসলামী ব্যাংক এজেন্ট শাখায় দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরের দল ১১ লক্ষ ৭১ হাজার টাকা লুট করে নিয়ে গেছে। ঘটনার ২ দিন অতিবাহিত হলেও চোর সনাক্ত কিংবা টাকা উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ি থেকে মাত্র কিছু দুরে ইনাতগঞ্জ বাজারের প্রাণ কেন্দ্রে এতো বড় চুরির ঘটনা কিভাবে ঘটতে পারে এ নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। পাশাপাশি বাজারের ব্যবসায়ীদের মধ্যে চোর আতংক বিরাজ করছে।
ব্যবসার প্রাণ কেন্দ্র হচ্ছে ঐতিহ্যেবাহী ইনাতগঞ্জ বাজার। প্রায়ই এ বাজারে চুরির ঘটনা ঘটে। বাজার কমিটির মেয়াদ ৩ বছর অতিবাহিত হলেও কুক্ষিগত করে রেখেছেন দায়িত্বশীলরা। বাজারের ব্যবসায়ীরা বাজার কমিটির নির্বাচন চাইলেও তাদের মাথা ব্যথা নেই। পাশাপাশি ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির রাতে টহল ব্যবস্থা জোরদার না থাকায় প্রতিনিয়ত বাজার ও ইনাতগঞ্জ দীঘলবাক ইউনিয়নে চুরির ঘটনা ঘটছে বলে সাধারণ মানুষ মনে করছেন।
ইনাতগঞ্জ ইসলামী ব্যাংক এজেন্ট শাখার কর্তৃপক্ষ শাহজাহান মিয়া বলেন, দীর্ঘদিন ধরে এজেন্ট ব্যাংকটি পরিচালনা করে আসছি। আমার সব শেষ হয়ে গেল। তিনি ঘটনাটি উদঘাটনে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।


     এই বিভাগের আরো খবর