,

এমপি আবু জাহিরকে ওলামা মাশায়েখগণের অকুণ্ঠ সমর্থন

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, ইহুদীরা হচ্ছে মুসলমানদের বড় শত্রু। অথচ ফিলিস্তিনি মুসলমানরা যখন তাদের দ্বারা আক্রান্ত হচ্ছে তখন বাংলাদেশের আর কোন রাজনৈতিক দলের নেতা এ বিষয়ে প্রতিবাদ করেনি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিলিস্তিনে মুসলমানদের হত্যার প্রতিবাদ জানিয়েছেন।
তিনি গতকাল হবিগঞ্জ শিল্পকলা একাডেমিতে ওলামা-মাশায়েখ ও ইমাম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এছাড়া তিনি দেশে ওলামা-মাশায়েখগণের সুবিধা নিশ্চিতে সরকারের নানা পদক্ষেপসহ হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন কাজের কথা তুলে ধরেন।
এ সময় বক্তারা গত ৩ বারের ন্যায় এবারের নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এমপি আবু জাহিরকে অকুণ্ঠ সমর্থন জানিয়েছেন। একই সঙ্গে তাঁরা ব্যাপক উন্নয়ন কাজের জন্য এমপি আবু জাহির এর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
সম্মেলনে সভাপতিত্ব করেন জাতীয় ইমাম সমিতি হবিগঞ্জ জেলার সভাপতি মাওঃ সামছুল হক এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মুহাম্মদ আমিনুল হক আল-ক্বাদেরী।
বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মুহাম্মদ মনিরুজ্জামান, হবিগঞ্জ দারুছুন্নাৎ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মোহাম্মদ ফারুক মিয়া, হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহের খতিব মাওঃ গোলাম মোস্তফা নবীনগরী, করাব রহমানিয়া দাখিল মাদ্রাসার সুপার মুফতি মোহাম্মদ রফিকুল ইসলাম, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোহাম্মদ শাহাব উদ্দিন, আহলে সুন্নাতওয়াল জামায়াত হবিগঞ্জের সহ সভাপতি মাওঃ গোলাম সারোয়ার আলম, জামেয়া সাদিয়া রায়ধর হবিগঞ্জের মুহতামিম মাওঃ আবু সালেহ সাদী, জাতীয় ইমাম সমিতি হবিগঞ্জের সহ সভাপতি মাওঃ কাজী এমএ জলিল প্রমুখ।
সম্মেলনে বিভিন্ন স্থান থেকে আসা প্রায় দুই হাজার ওলামা-মাশাযেখ উপস্থিত ছিলেন। পরে মোনাজাত পরিচালনা করেন হবিগঞ্জ কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদের খতিব মুফতি মোহাম্মদ আব্দুল মজিদ পিরিজপুরী।


     এই বিভাগের আরো খবর