,

মুখে কালো কাপড় বেঁধে হবিগঞ্জে বামজোটের কেন্দ্রীয় কর্মসূচী পালিত

প্রেস বিজ্ঞপ্তি : সভা-সমাবেশের উপর সংবিধান বিরোধী নিষেধাজ্ঞার প্রতিবাদে মুখে কালো কাপড় বেঁধে কেন্দ্রীয় কর্মসূচী উপলক্ষে গতকাল (২২ ডিসেম্বর) শুক্রবার সকাল ১১টায় স্থানীয় খোয়াইব্রীজ চত্বরে হবিগঞ্জ জেলা বামজোটের উদ্যোগে বিক্ষোভ কর্মসূচী ও মিছিল অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন- জেলা কমিউনিস্ট পার্টি সিপিবির সাধারণ সম্পাদক কমরেড পীযুষ চক্রবর্তী, জেলা বাসদ সমন্বয়ক এডভোকেট জুনায়েদ আহমেদ, এডভোকেট জিলু মিয়া, রনজন কুমার রায়, এ.আর.সি কাওছার প্রমুখ। জেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সিপিবি সহ-সাধারণ সম্পাদক আজমান আহমেদ, বাসদ নেতা ফয়সল আহমেদ, সিদ্দিকী হারুন, লোকমান মিয়া, কাজল চক্রবর্তী,আলী হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় নেতৃবৃন্দ বলেন- রাজনৈতিক দলের সভা-সমাবেশে নিষেধাজ্ঞা সংবিধান বিরোধী, এই নিষেধাজ্ঞা জনগণ মানে না। সাজানো পাতানো তামাসা ও ভাগাভাগির নির্বাচনে সাধারণ মানুষের সমর্থন নেই। একজন নাগরিকের ভোট না দেওয়ারও অধিকার আছে। তাই বামজোট একতরফা নির্বাচন বয়কট করেছে এবং জনগণকে আহবান জানাই এই ভোট বয়কট করুন, ৭ জানুয়ারির ভোট প্রত্যাখ্যান করুন। এই নির্বাচনের মাধ্যমে গরীব, শ্রমজীবী মানুষের ভাগ্যের বদল হবে না, এমপি-মন্ত্রীরা অঢেল সম্পদের মালিক হবে। যা আমরা প্রতিদিন খবরের কাগজে দেখছি। তাই সকল শ্রেণিপেশার গণমানুষকে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রামের মাধ্যমে সরকার বিরোধী আন্দোলনে শামিল হওয়ার আহবান জানান।


     এই বিভাগের আরো খবর