,

হবিগঞ্জের অটোরিক্সা শ্রমি নেতা গনি মিয়া আর নেই

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ জেলা অটোরিকশা শ্রমিক ফেডারেশনের পোদ্দারবাড়ি অঞ্চলের সাধারণ সম্পাদক গনি মিয়া (৫৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল শুক্রবার বেলা ১টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। রাত ৮টায় সিলেট সদর উপজেলার বড় বহুলা গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে এই শ্রমিক নেতার দাফন করা হয়।
হবিগঞ্জ জেলা অটোরিকশা শ্রমিক ফেডারেশনের সভাপতি শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সিলেটে শ্রমিক ফেডারেশনের একটি শিক্ষা শিবিরে অংশ নেন গনি মিয়া। হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাৎক্ষণিক সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
পারিবারিক সূত্রে জানা যায়, শ্রমিক নেতা গনি মিয়া বড় বহুলা গ্রামের মৃত জবান উল্লার ছেলে। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে তার তাঁর মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন হবিগঞ্জ জেলা শাখা, হবিগঞ্জ জেলা অটোরিকশা শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দ। শোকবার্তায় তারা শ্রমিক নেতা গনি মিয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। পাশপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানান গভীর সমবেদনা।


     এই বিভাগের আরো খবর