,

নির্বাচন উপলক্ষে মাধবপুরে জেলা প্রশাসকের মতবিনিময়

শেখ জাহান রনি, মাধবপুর : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাধবপুরে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করার লক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (২৪ ডিসেম্বর) উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে দুপুর ১২ঘটিকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম ফয়সালের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত বিন কুতুবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা প্রশাসক দেবী চন্দ। তিনি তার বক্তব্যে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।
তিনি আরও বলেন নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট প্রদান করতে পারে সেজন্য সকল ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার আক্তার হোসেন, মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান, ভাইস চেয়ারম্যান মুজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, পৌর মেয়র হাবিবুর রহমান মানিক, বীর মুক্তিযোদ্ধা সুকুমল রায়, ছাতিয়াইন ইউপি চেয়ারম্যান মিনজাহ উদ্দিন চৌধুরী কাসেদ, কাউন্সিলর আব্দুল হাকিম, সংরক্ষিত মহিলা মেম্বার শ্যামলী দেব, মাধবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এরশাদ আলী, সাধারণ সম্পাদক শংকর পাল চৌধুরী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রীধাম দাস গুপ্ত, চেয়ারম্যান মাসুদ খান। এছাড়াও সাংবাদিক জুলহাস উদ্দিন রিংকু, সাংবাদিক শেখ জাহান রনি সহ গুণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর